Translate

টাঙ্গাইলে শিক্ষার্থীদের মাদক ও জঙ্গিবাদ এর বিরুদ্ধে শপথ গ্রহণ

 

শেখ মাজহারুল ইসলাম সোহান(১৫),বিশেষ প্রতিনিধিঃ
মাদক ও জঙ্গিবাদ এর  বিরুদ্ধে শপথ গ্রহণ করেছে টাঙ্গাইলের শিক্ষার্থীরা। গত বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকালে কালের কণ্ঠ শুভ সংঘ টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে টাঙ্গাইল শহরের পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিশেবে উপস্থিত  ছিলেন- পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদের। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালের কণ্ঠ শুভ সংঘ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অধ্যাপক তরুণ ইউসুফ। আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কালের কণ্ঠ শুভ সংঘ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ মাসুদ রানা, কালের কণ্ঠের টাঙ্গাইল প্রতিনিধি অরণ্য ইমতিয়াজ, কুমুল্লী নামদার উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি আব্দুস সামাদ মিয়া, কালের কণ্ঠ শুভ সংঘ টাঙ্গাইল জেলা শাখার সদস্য নোমান আব্দুল্লাহ, পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। 
এ সময় বক্তারা বলেন, মাদক ও জঙ্গিবাদ যুব সমাজকে ধ্বংসের পথে নিয়ে যায়। একজন শিক্ষার্থীকে আদর্শ নাগরিক হতে হলে অবশ্যই মাদক ও জঙ্গিবাদ থেকে নিজেকে মুক্ত রাখতে হবে।  মাদক সব সময় স্বাস্থ্যের জন্য, জীবনের জন্য ক্ষতিকর। আমাদের সবাইকে মাদকমুক্ত জীবন গড়তে হবে, সুস্থভাবে বাঁচতে হবে।অবশেষ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদের শিক্ষার্থীদের মাদক ও জঙ্গিবাদ বিরোধী শপথ পাঠ করান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ