Translate

নওগাঁয় শিক্ষকের প্রহারে মাদ্রাসা ছাত্র হাসপালের বেডে



ডেস্ক রিপোর্টঃ
 নওগাঁর পত্নীতলায় শিক্ষকের প্রহারে এক মাদ্রাসা ছাত্র এখন হাসপাতালের বেডে কাতরাচ্ছেন। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার পত্নীতলা ইউনিয়নের হাসেনবেগপুর এলাকায় হাসেনবেগপুর কাওয়ামী মাদ্রাসায় এ ঘটনাটি ঘটে।

আহত ছাত্রের পরিবারের সদস্যদের অভিযোগ, উপজেলার যদুবাটি এলাকার মৃত.আব্দুর রশীদের ছেলে জাকির হোসেন (১২) হাসেনবেগপুর কাওয়ামী মাদ্রাসার ছাত্র। শুক্রবার অজ্ঞাত কারণে জাকির বাড়ি থেকে মাদ্রাসায় আসতে একটু দেরি হয়, মাদ্রাসায় আসার পর তার সহপাটি সাব্বির হোসেন ও জোবায়ের হোসেন গামছা দিয়ে জাকিরের হাত বেঁধে রাখে।

পরে সন্ধ্যায় মাদ্রাসায় তার শিক্ষক আবু বক্কর সিদ্দিক তাকে নির্মমভাবে পিটিয়ে আহত করেন। শনিবার (০১ ডিসেম্বর) সকালে খবর পেয়ে ওই ছাত্রের পরিবারের সদস্যরা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চক্রবর্তী জানান, বিষয়টি আমরা জেনেছি,ওই ছাত্রের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর থেকে ওই মাদ্রাসার শিক্ষক পলাতক রয়েছে। আমরা শিক্ষক কে খোঁজার চেষ্টা করছি। পুলিশ ঘটনাস্থানে গিয়েছিলো, সেখানে গিয়ে দেখা যায় মাদ্রাসাটি বন্ধ রয়েছে। তবে বিষয়টি তদন্ত করে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সুত্রঃ-রেডিও বগুড়া/০১/১২/১৮

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য