Translate

সিরাজগঞ্জে ভদ্রঘাট শামছুন মহসীন উচ্চ বিদ্যালয়ের মহান বিজয় দিবস পালিত

নাজমুল হাসান অনিক,  শিশুবার্তা প্রতিনিধিঃপ্রতি বছরের ন্যায় এ বছরেও নানা আয়োজনে ভদ্রঘাট শামছুন মহসীন উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবস পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভদ্রঘাট শামছুন মহসীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবন কুমার সাহা, অত্র বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক কাছিদা খাতুন, কামারখন্দ অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আব্দুর রহমান, মোঃ ইমদাদুল হক দুলু প্রমুখ। এছাড়াও অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক, ম্যানেজিং কমিটি, পিটিএ কমিটির সদস্য এবং অত্র বিদ্যালয়েরর সকল শ্রেণির শিক্ষার্থীবৃন্দ।

দিবসকে কেন্দ্র করে অত্র বিদ্যালয়ের আয়োজনে শহীদ স্মরণে ১ মিনিট নিরাবতা পালন, শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধাঞ্জলী, বর্ণাঢ্য রালি, মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা, রচনা প্রতিযোগীতা, কুইজ প্রতিযোগীতা ও চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করা হয়।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মালেক সেখ জানান, ১৯৭১ সালের এই দিনে আমাদের দেশ স্বাধীন হয়। তরুণ প্রজন্মের শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা তুলে ধরতে হবে। তাই নানা আয়োজনে দিবসটি পালিত হলো।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবন কুমার সাহা জানান, ১৬ই ডিসেম্বর বাঙালী জাতির জীবনে এক তাতপর‍্যস্মরণীয় দিন। তাদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জানিয়ে আজকে নানা আয়োজনে দিবসটি পালিত করা হলো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ