Translate

বগুড়ার শেরপুরে মেধা উন্নয়ন ট্রাষ্টের প্রাথমিক বৃত্তির ফলাফল ও সনদ প্রদান অনুষ্ঠিত


ডেস্ক রিপোর্টঃ
 বগুড়ার শেরপুরের শেরউড ইন্টারন্যাশনাল (প্রা.) স্কুল এ্যান্ড কলেজে মেধা উন্নয়ন ট্রাষ্টের উদ্যোগে ২৫ ডিসেম্বর ১৮" মঙ্গলবার বেলা ১১ টায় প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের পরিচালক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আব্দুল কাদেরের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটির সূচনা হয়।

শেরউড উন্টারন্যাশনাল (প্রা.) স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে ও প্রভাষক মাহমুদুল হাসান শাহীনের সঞ্চালনায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী সেখ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল কাইয়ুম, শেরউড উন্টারন্যাশনাল (প্রা.) স্কুলের প্রধান শিক্ষক আজিজার রহমান, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি শেরপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল মতিন প্রমূখ।

উল্লেখ্য ২০০৯ সালে ডা. আব্দুল কাদের খানপুর ইউনিয়নে এ বৃত্তি ব্যবস্থা চালু করেন। পরবর্তীতে সংগঠনের প্রসার ঘটাতে উপজেলার পিএসসি পরীক্ষার ১১ কেন্দ্রের মেধা তালিকার ২০ জন করে মোট ২২০ শিক্ষার্থীদের নিয়ে বৃত্তি পরীক্ষা নেন। তাদের মধ্যে থেকে সেরা ২৫ জনকে বাছাই করে ট্যালেন্টপুলে ৫ হাজার ৪’শ করে ৩, সাধরনে ৪ হাজার ৫’শ করে ২৩ ও বিশেষ কোঠায় ৪ হাজার ৫’শ টাকা করে ১ জনকে এ বৃত্তি প্রদান করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য