Translate

দৈনিক দৃষ্টি প্রতিদিনের সাফল্য কামনায় দোয়া অনুষ্ঠিত।

ডেস্ক রিপোর্টঃ
দৈনিক দৃষ্টি প্রতিদিন পত্রিকার সাফল্য কামনা করে ১৮/১১/১৯ শুক্রবার বেলা সাড়ে ৩ টায় পত্রিকার কার্যালয়ে এক দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


অপরদিকে পত্রিকার সম্পাদকের নিজ এলাকার শেরপুর উপজেলার মির্জাপুর বাজার জামে মসজিদ ও মদপুর জামে মসজিদ এ পবিত্র জুম্মার নামাজ শেষে এ পত্রিকার সফলতা ও শুভ কামনা করে দোয়া খায়ের অনুষ্ঠিত হয়েছে।

পত্রিকা কার্যালয়ে শেরপুর শাহী জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ এজাজ উদ্দিন দোয়া পরিচালনা করেন।

দোয়া পুর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তর পত্রিকার শেরপুর প্রতিনিধি জাহাঙ্গীর ইসলাম, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রাশেদুল হক, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি শফিকুল ইসলাম শরীফ, দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি নাহিদ হাসান রবিন, মজিবর রহমান মজনু বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক তারিকুল হাসান মিটুল, দৈনিক তৃতীয়মাত্রার প্রতিনিধি আবু বকর সিদ্দিক, দৈনিক ভোরের পাতার প্রতিনিধি সৌরভ অধিকারী শুভ, দৈনিক ঢাকা প্রতিদিনের প্রতিনিধি সাখাওয়াত হোসেন জুম্মা, দৈনিক দিনকালের প্রতিনিধি শহিদুল ইসলাম শাওন, দৈনিক চাঁদনী বাজারের শুভ কুন্ডু, পত্রিকা বিক্রেতা শাহিন আলম প্রমূখ। এছাড়াও গণ্যমান্য ব্যাক্তিরা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

দৈনিক দৃষ্টি প্রতিদিন বাংলাদেশে প্রথম এবং একমাত্র প্রিন্ট মিডিয়া যেখানে শিশু সাংবাদিকদের জন্য একটি বৃহৎ অংশ বরাদ্দ রেখেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য