Translate

রংপুরে ২০ জন পথ শিশুর দায়িত্ব নিলো পিজিএস

তাহ্ হিয়াতুল হাবিব মৃদুল, শিশু বার্তা প্রতিনিধিঃ

২৫ জানুয়ারি (শুক্রবার) রংপুর কালেক্টরেট মাঠে রংপুর বিভাগীয় পজিটিভ জেনারেশন অব সোসাইটি (পিজিএস) এর অায়োজনে ২০ জন পথ শিশুর লেখাপড়ার সকল দায়িত্ব নেওয়া হয়।

তারা শিশুদের জন্য বই, খাতা ,সার্ট, প্যান্ট, জুতা ও সোয়েটার শিশুদের হাতে তুলে দেয়, এবং শিশুদের লেখাপড়ার জন্য সূর্যশিখা নামে একটি ভ্রাম্যমাণ স্কুল চালু করে।


এ উপলক্ষে অালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহামুদুল হাসান টিটু। বক্তব্য রাখেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারি অধ্যাপক মোস্তাফিজুর রহমান রিপন, রংপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজর অধ্যক্ষ অরবিন্দ কুমার সিনহা, বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র সাংবাদিক মোহাম্মদ অাকবর হোসেন, পিজিএস এর সিলেট বিভাগীয় প্রধান মইনুল হোসেন, রংপুর বিভাগীয় প্রধান অযাদ খান, উত্তর বিভাগীয় প্রধান রওনক জাহান, রংপুর জেলা সাংগঠনিক সম্পাদক উম্মুল খায়ের ফাতিমা, সদস্য তাহ্ হিয়াতুল হাবীব মৃদুল প্রমুখ।


সারাদেশের পিজিএস এর কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন প্রধান সমন্বয়ক ঝর্ণা চৌধুরী। তিনি বলেন অামাদের এসব কাজে অনুপ্রেরণা দিচ্ছেন পিজিএস এর চেয়ারম্যন জয়তুর্য চৌধুরী। এতে পিএসজির রংপুর বিভাগের বিভিন্ন জেলার সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ