Translate

গলাচিপার কালারাজাহাট হোসাইনিয়া ফাজিল মাদ্রাসায় দোয়া ও সংবর্ধনা

মোহাম্মদ মুনতাসীর মামুন শিশু বার্তা প্রতিনিধি,গলাচিপা (পটুয়াখালী):
পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার কালারাজা হাট হোসাইনিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় আজ বেলা ১০টায় দাখিল পরিক্ষার্থী ও অবসর নেয়া শিক্ষকদের জন্য এক দোয়া ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোটখালী ফাজিল মাদ্রাসার প্রধান শিক্ষক জনাব মোঃনজির আহম্মদ খান,কালারাজা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ বি এম এবাদুল্লাহ, সাবেক সেক্রেটারি আলহাজ্ব মোঃ সিদ্দিকুর রহমান।


অনুষ্ঠানে আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ মিঝানুর রহমানের সভাপতিত্বে কুরআন শরীফ তেলাওয়াতের মাধ্যমেে অনুষ্ঠান শুরু করা হয়।এ সময় বিদায়ী ছাত্রদের পক্ষে মানপত্র পাঠ করেন মোহাম্মদ মারুফ বিল্লাহ(দশম শ্রেণী),পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য দেন হাফেজ  মোহাম্মদ নাজমুল ইসলাম(নবম শ্রেণী)ইংরেজিতে বক্তব্য দেন মোহাম্মদ মাসুদ হাসান।পরীক্ষার্থীদের উপদেশ মূলক বক্তব্য দেন মোহাম্মদ নাসীর উদ্দিন(বিশিষ্ট সাংবাদিক)ও বাংলা প্রফেসর, মৌলবি মোহাম্মদ মসতোফা মিয়া।


অবসর নেয়া শিক্ষকদের মধ্যো মৌলবি মোখলেসুর রহমান, আলহাজ্ব আবদুল মান্নান বক্তব্য প্রদান করেন।এরপর দোয়া নেয়া শিক্ষর্থীদের মাদ্রাসার পক্ষ থেকে শিক্ষাসামগ্রী প্রদান করা হয়। এবং অবসর নেয়া শিক্ষকদের মাঝে জায়নামাজ ও সম্মানী  পোশাক উপহার দেওয়া হয়।

অনুষ্ঠান সজ্ঞালনা করেন মাওলানা মোহাম্মদ আলাউদ্দিন আল আজাদি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ