Translate

এনসিটিএফ ঠাকুরগাঁও জেলার এজিএম ও বার্ষিক কর্মপরিকল্পনা -২০১৯ অনুষ্ঠিত



মোঃ মাহিন সরকার,' শিশু বার্তা প্রতিনিধি, ঠাকুরগাঁওঃ
জাতীয় পর্যায়ে 'শিশু অধিকার বাস্তবায়নকারি 'শিশু সংগঠন ন্যাশনাল চিলড্রেন'স টাস্কফোর্স (এনসিটিএফ) ,ঠাকুরগাঁও জেলা কমিটির বার্ষিক সাধারন সভা ও ওবার্ষিক কর্মপরিকল্পনা -২০১৯ অনুষ্ঠিত হয়েছে।


গত ১৩ই মার্চ বুধবার বাংলাদেশ 'শিশু একাডেমীর তত্তাবধায়নে ঠাকুরগাঁও এ সেভ দ্য চিলড্রেন ও প্লান ইন্টারন্যাশনাল ইন বাংলাদেশ এর সহযোগিতায় এ সভা অনুষ্ঠিত হয়।


সাধারন সভা ও কর্মপরিকল্পনায় উপস্থিত শিশুদের মতামতের ভিত্তিতে আগামী একবছরের কর্মপরিকল্পনা প্রনয়ন করা হয়। এগুলোর মধ্যে হাসপাতাল 'শিশু ওয়ার্ড মনিটরিং, সরকারি 'শিশু পরিবার মনিটরিং, জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে বাল্যবিবাহ ও মাদক বিরোধী লিফলেট বিতরন,সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরন ও শীতবস্ত্র বিতরন,শিক্ষা প্রতিষ্ঠানে 'শিশু অধিকার পরিস্থিতি মনিটরিং, জেলার 'শিশু অধিকার পরিস্থিতি বিষয়ে দায়িত্ববাহকদের সাথে মতবিনিময় সভা,'শিশু অধিকার সপ্তাহ পালন ও মুখপত্র প্রকাশনা উল্যেখযোগ্য।


উত্ত সভায় ঠাকুরগাঁও জেলা এনসিটিএফ এর সভাপতি হাজেরা তানজিম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা 'শিশু বিষয়ক কর্মকর্তা জনাব জবেদ আলী,জেলা এনসিটিএফ এর সাধারন সম্পাদক মোঃমাহিন সরকার,জেলা ভলেন্টিয়ার হাসনা হেনা,সেভ দ্য চিলড্রেন এর সেন্ট্রাল ইয়ুথ ভলেন্টিয়ার মোস্তাফিজুর রহমান সৈকত।



[caption id="attachment_623" align="alignnone" width="300"] এনসিটিএফ ঠাকুরগাঁও জেলার এজিএম ও বার্ষিক কর্মপরিকল্পনা -২০১৯ অনুষ্ঠিত[/caption]


উল্যেখ, উক্ত সভায় এনসিটিএফ এর সদস্যবৃন্দরা সহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৫০জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ