Translate

এনসিটিএফ সিরাজগঞ্জর বার্ষিক সাধারণ সভা ও কর্ম পরিকল্পনা-২০১৯ অনুষ্ঠিত



সাকলাইন শিহাবঃ

দেশব্যাপী শিশু অধিকার বাস্তবায়নের জন্য বাংলাদেশের প্রতিটি জেলায় বাংলাদেশ শিশু একাডেমীর তত্ত্বাবধায়নে অন্তর্জাতিক শিশু সংস্থা প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এবং সেভ দ্য চিল্ড্রেন ইন বাংলাদেশের সহযোগীতায়, জাতীয় শিশু সংগঠ ন্যাশনাল চিল্ড্রেন'স টাস্ক ফোর্স (এনসিটিএফ) তাদের কার্যক্রম পরিচালনা করে থাকে। কার্যযক্রমের ধারাবাহিকতায় ০৮ এপ্রিল ২০১৯ তারিখে শিশু একাডেমী মিলনায়তনে (এনসিটিএফ) সিরাজগঞ্জ জেলার বার্ষিক সাধারণ সভা ও কর্ম পরিকল্পনা-২০১৯ অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ ও সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ হেলাল উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ শিশু বান্ধব প্লাটফর্মের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা গাজী জহরুল ইসলাম, সিরেজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ রুমানা রেশমা, বিশিষ্ট সমাজসেবক হাসিনা বানু, শিশু বান্ধব প্লাটফর্মের সদস্য হেলাল উদ্দীন প্রমুখ।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ন্যাশনাল চিল্ড্রেন'স টাস্ক ফোর্স (এনসিটিএফ) সিরাজগঞ্জের সভাপতি দ্বীন মোহাম্মাদ সাব্বির।


এসময় উপস্থিত ছিলেন (এনসিটিএফ) সিরাজগঞ্জ জেলার

সহসভপতি সুমাইয়া জামান কথা, সাধারন সম্পাদক মোঃ রিফাত খান, যুগ্ম সাধারন সম্পাদক খাদেমুল ইসলাম লিমন, সাংঠনিক সম্পাদক নিবিড় সাহা, শিশু গবেষক (ছেলে) নাজমুল হাসান অনিক, শিশু সংসদ সদস্য (ছেলে) ঋতুল মন্ডল স্নিগ্ধ, শিশু সংসদ সদস্য (মেয়ে)  দেবী দাস।


অনুষ্ঠানের প্রথম পর্বে আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ সকলের উদ্দেশ্যে দিকনির্দেশনা মুলক আলোচনা করেন। এবং আলোচনা পর্বে ন্যাশনাল চিল্ড্রেন'স টাস্ক ফোর্সের সভাপতি  এনসিটিএফ সম্পর্কে পরিপূর্ণ আলোচনা করেন।



অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এনসিটিএফ সিরাজগঞ্জ জেলা কমিটির সভাপতি দ্বীন মোহাম্মাদ সাব্বিরের সভাপতিত্বে আমন্ত্রীত এনসিটিএফ এর স্কুল ও শিশু সুরক্ষা কমিটি এবং জেলার সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী বছরের কর্মপরিকল্পনা প্রনয়ন করা হয়। এতে আগামী এক বছরে জেলার শিশুদের কল্যানে নানামুখী পরিকল্পনা গ্রহণ করা হয়।


অনুষ্টানের শেষে পর্যায়ে  এনসিটিএফ সিরাজগঞ্জ জেলা কমিটির সভাপতি দ্বীন মোহাম্মাদ সাব্বির ও সাধারণ সম্পাদক মোঃ রিফাত খানের সমাপনী বক্তব্য ও সকলের আলোকচিত্রে অংশগ্রহণের মধ্যদিয়ে এনসিটিএফ সিরাজগঞ্জ জেলার বার্ষিক সাধারণ সভা ও বার্ষিক কর্মপরিকল্পনা অনুষ্ঠানের সমাপ্তি  হয়।


অনুষ্টানের সার্বিক সহযোগিতা করেন এনসিটিএফ সিরাজগঞ্জ জেলা ভলেন্টিয়ার তানজিলা বসরি তন্নী, মোঃ নইমুল হাসান ও জেলা শিশু একাডেমির কর্মকর্তা কর্মচারীবৃন্দ।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য