Translate

সিরাজগঞ্জে শিশু বার্তা উৎসব অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃবাংলাদেশের শিশুদের জনপ্রিয় অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যম শিশু বার্তা এর দ্বিমাসিক ম্যাগাজিন শিশু বার্তা স্বাধীনতা সংখ্যা প্রকাশ উপলক্ষে সম্পাদকের নিজ জেলা সিরাজগঞ্জে শিশু বার্তা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগনঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-০১, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগের কথা পত্রিকার সম্পাদক হেলাল উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গাজী জহুরুল ইসলাম, দৈনিক করতোয়া পত্রিকার সিরাজগঞ্জ ডিস্ট্রিক ব্যুরো চীফ সিনিওর সাংবাদিক জনাব হেলাল আহমেদ।সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ রোমানা রেশমা, হাসিনা বানু প্রমুখ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শিশু বার্তা পত্রিকার সম্পাদক দ্বীন মোহাম্মাদ সাব্বির।

এসময় সিরাজগনঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-০১, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগের কথা পত্রিকার সম্পাদক হেলাল উদ্দীন বলেন, শিশুদের উদ্যোগে এমন একটি কাজ সত্যই প্রসংশার দাবিদার। শিশুদের উদ্যোগে শিশুদের সম্পাদনায় বাংলাদেশে সদ্য আত্নপ্রকাশ পাওয়া এই প্লাট ফরম দেশের শিশুদের নতুন আলোর মুখ দেখাবে।

এসময় দৈনিক করতোয়া পত্রিকার সিরাজগঞ্জ ডিস্ট্রিক ব্যুরো চীফ সিনিওর সাংবাদিক জনাব হেলাল আহমেদ বলেন, শিশুরা একটি দেশের হাতিয়ার, এই শিশুদের হাতে আলোর মশাল তুলে দিলে দেশের ভবিষ্যত সুন্দর হবে।আগামী প্রজম্নের পথচলা সুন্দর হবে। শিশু বার্তা পরিবারের জন্য শুভ কামনা রইলো।

শিশু বার্তা পত্রিকার সম্পাদক দ্বীন মোহাম্মাদ সাব্বির জানান, শিশু হলে আলোকিত হবে আলোকিত বাংলাদেশ এই স্লোগানকে ধারন করে নিয়ে সকল শিশুর পাশে থেকে সুন্দর ও আলোকিত বাংলাদেশ বিনিরমাণের প্রত্যয়ে আলোর প্রদিপ হাতে নিয়ে দিগন্তের দিশারী হয়ে লক্ষ নিশানার দিকে এগিয়ে চলব আমরা।এতে সকলের সহযোগিতা কামনা করছি।

এসময় বক্তারা শিশু বার্তা পত্রিকার ভুয়সী প্রশংসা করেন। এবং শিশু বার্তা উৎসবে আয়োজিত সমাবেশ থেকে বিভিন্ন স্কুল কলেজ থেকে আগত শিক্ষারথীদের নিয়ে একটি র‍্যালী বের হয়।

প্রসংগত, শিশু বার্তা বাংলাদেশের প্রথম এবং একমাত্র পত্রিকা যার সংবাদ সংগ্রহ এবং সম্পাদনা সকল কাজই করে শিশুরা। এর এই শিশুদের দিক নির্দেশনা দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন দেশের শীর্ষ স্থানীয় লেখক, শিল্পি, সাংবাদিক এবং সমাজসেবক গণ।
এটি একটি অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যম হলেও দ্বি মাসিক শিশুতোষ ম্যাগাজিন প্রকাশ করে থাকে এই প্রতিষ্ঠানটি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য