Translate

বিএনসিপি সিরাজগঞ্জের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে সুবিধাবঞ্চিত শিশুদের ইফতার

নিউজ ডেস্কঃ

শিশু কিশোরদের দ্বারা পরিচালিত বাংলাদেশের অন্যতম সংগঠন বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্ট (বিএনসিপি)। প্রতি বছরের ধারাবাহিকতায় এ বছরও বিএনসিপি সিরাজগঞ্জের উদ্যোগে আয়োজন করা হয়েছে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে নিয়ে ইফতার।

বুধবার বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্ট (বিএনসিপি) সিরাজগঞ্জ প্রদেশের এই ইফতার অনুষ্ঠিত হয়েছে সিরাজগঞ্জের জ্ঞানদায়িনী উচ্চবিদ্যালয় হল রুমে। উক্ত ইফতার মাহাফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএনসিপি সিরাজগঞ্জ প্রদেশের প্রেসিডেন্ট দীপংকর ভদ্র দীপ্ত। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনসিপির উপদেষ্টা জনাব নুরুল হক। কার্যক্রমটি পরিচালনায় ছিলেন উপ ভাইস প্রেসিডেন্ট ওয়াহিদা তাজনীন নীলা। তাকে সার্বিক সহযোগিতা করেন বিএনসিপির সদস্য ও কিশোর গোয়েন্দা সিরাজগঞ্জ প্রতিনিধি দ্বীন মোহাম্মদ সাব্বির এবং বিএনসিপি বি এল স্কুল কমিটির মুখপাত্র শাহরিয়ার শুভ।



উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ সহমুখ্য মন্ত্রী আব্দুর রহিম খোকন, উপ স্বরাষ্ট্রমন্ত্রী শাহরিয়ার সবুজ, উপ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নাজমুল, অর্থ মন্ত্রী রবিউল হক রুদ্র, পররাষ্ট্র মন্ত্রী নিবির সাহা প্রমুখ। এছাড়া আরো উপস্থিত ছিলেন সহ অর্থ মন্ত্রী তামিম, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী প্রিয়াংকা ভদ্র, স্পিকার এলিজা পারভীন উপ সংসদ সদস্য শাকিল আহমেদ, সংসদ সদস্য তৃষা পাল সহ অন্যান্য সদস্যরা।
এই অনুষ্ঠানে শিশুরা উপস্থিত হতে পেরে অনেক আনন্দ প্রকাশ করে। রোজাদার সুবিধাবঞ্চিত শিশুদের দিন শেষে ভালো ভাবে ইফতার করানোই ছিল এই কর্মসূচির মূল লক্ষ্য এমন টা ই জানান বিএনসিপি সিরাজগঞ্জ এর প্রেসিডেন্ট । ইফতার করতে পেরে শিশুরাও খুব আনন্দিত।

অনুষ্ঠানটির মিডিয়া পারটনার হিসেবে ছিল কিশোর গোয়েন্দা টিভি এন্ড ম্যগাজিন।এবং শিশু বার্তা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য