Translate

মানবিক সাহায্যের আবেদন!

মানবিক সাহায্যের আবেদন!


বি.এ.এফ. শাহীন কলেজ কুর্মিটোলার শারীরিক শিক্ষা বিষয়ক শিক্ষক জনাব জাহিদুল ইসলাম ও জনাব আফিফা নাসরিন দম্পতির বড় সন্তান মেধাবী শিক্ষার্থী নাফিজ আহমেদ ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে এক ভয়াবহ সাইকেল দূর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়।সেই দূর্ঘটনায় প্রাণে বেঁচে গেলেও চলন শক্তি হারিয়ে ফেলেছে নাফিজ। মাধ্যমিক পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল নাফিজের।



এই দুর্ঘটনায় ছিড়ে গিয়েছে 'স্পাইনাল কর্ড'।যার ফলে বর্তমানে 'প্যারালাইজড' জীবনযাপন করছে সে। এমন অবস্থায় তার প্রয়োজন চিকিৎসা। অপারেশন করে 'স্পাইনাল কর্ড রিকনস্ট্রাকশন' করার জন্য নিয়ে যাওয়া প্রয়োজন চীনের বেইজিংয়ে। কিন্তু এর জন্য প্রয়োজন বিশাল অর্থ। যে অর্থের পরিমাণ পরিমাণ ৩৫-৪০ লাখ টাকা। কিন্তু, এই বিশাল অর্থের যোগান দেয়া নাফিজের পরিবারের জন্য সম্পূর্ণরূপে অসম্ভব।

তেমনি চোখের সামনে সন্তানের কষ্ট দেখাটাও দুঃসহ বাবা-মার জন্য মোটেও সহ্য করার মত না । সেজন্য এই অসহায় অবস্থায় পবিত্র রমজান মাসে সমাজের নিকট আর্থিক সহায়তা চেয়েছেন নাফিজের বাবা-মা।

মানুষের ক্ষুদ্র ক্ষুদ্র চেষ্টায় অনেক কিছুই সম্ভব। তেমনই সম্ভব নাফিজের চিকিৎসার জন্য এই বিশাল পরিমাণ অর্থ সংগ্রহ করা। দেশের উর্ধ্বতন কর্তৃপক্ষের বিশেষত মাননীয় প্রধানমন্ত্রী এই মেধাবী শিক্ষার্থীর চিকিৎসায় এগিয়ে এলে আল্লাহর রহমতে ছেলেটাকে হয়তো পুরোপুরি সুস্থ করাও যেতে পারে। জানি না, আমার এই আবেদন মাননীয় প্রধানমন্ত্রীর নিকট পৌঁছাবে কি না। তবে বলব, কারো পক্ষে সম্ভব হলে অবশ্যই পৌঁছিয়ে দেয়ার চেষ্টা করবেন।
.
যেহেতু অর্থের পরিমাণটা খুব বেশি, সেহেতু রাতারাতি হয়তো এটি যোগাড় করা সম্ভব নয়। তবে, অনেকের ক্ষুদ্র ক্ষুদ্র অংশগ্রহণে প্রয়োজনীয় অর্থের আংশিক যোগান দেয়া সম্ভব। এজন্য অনুরোধ করছি, কারো যদি অল্প পরিমাণ অর্থ হলেও সাহায্য করার ইচ্ছা হয় এবং সামর্থ্য থাকে একইসাথে কেউ যদি দলগতভাবেও সহায়তা করতে চান তবে নিচে দেয়া বিকাশ নম্বরে আপনাদের সহায়তা পাঠাতে পারেন।

এই নাম্বারটিতে প্রয়োজনে যোগাযোগও করতে পারেন। যোগাযোগ করে দিতে পারেন নগদ অর্থ।

বিকাশঃ ০১৭৩২১৩৭৩১৪( নাফিজের পরিবার হতে দেয়া নাম্বার)

বিনীত
নাফিজের পরিবার এবং বন্ধুবর্গ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য