Translate

বাংলাদেশ প্রজন্ম সংসদের বিভাগীয় মিট-আপ অনুষ্ঠিত

এস, এম মানজুরুল ইসলাম সাজিদ, স্টাফ রিপোর্টারঃ

শিশু অধিকার সনদের ৩০ বছর পূর্তিতে বাংলাদেশ ডিবেট ফেডারেশন ও ইউনিসেফ বাংলাদেশ এর আয়োজনে বাংলাদেশ প্রজন্ম সংসদের বিভাগীয় মিট-আপ অনুষ্ঠিত।

। এসময় শিশু অধিকার শিশুরা কতটুকু পাচ্ছে কতটুকু অধিকার  বঞ্চিত হয়, তা নিয়ে আলোচনা করা হয়। এবং শিশুরা তাদের প্রতিদিনের সমস্যা গুলো তুলে ধরে, এবং অথিতিরা তার সমাধান দেয়।

এসময় উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব  তালুকদার আব্দুল খালেক,  ড. খঃ মহিদ উদ্দিন,  বিপিএম-বার, রেঞ্জ ডিআইজি, খুলনা।

আরো উপস্থিত ছিলেন ভারতীয় সহকারী হাইকমিশনার রাজেশ কুমার রাইনা,খুলনা জেলা প্রশাসক জনাব মো. হেলাল হোসেন, প্রোগাম অফিসার ওমর ফারুক সিমান্ত সহ বাংলাদেশ  ডিবেট ফেডারেশনের সদস্যরা এবং বাংলাদেশ প্রজন্ম সংসদের নির্বাচিত সদস্যরা। অনুষ্ঠানটি খুলনা সার্কিট হাউজের সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

নির্বাচিত এক সদস্য ফাহমিদা আলী পুষ্পিতা বলেন, "এত সুন্দর একটা অনুষ্ঠান আয়োজন করার জন্য ধন্যবাদ জানাই ডিবেট ফেডারেশন ও ইউনিসেফ বাংলাদেশ কে। এই অনুষ্ঠানে আমরা বিভিন্ন সমস্যা তুলে ধরেছি এবং তার সমাধান ও পেয়েছি।আমি এরকম অনুষ্ঠানে সদস্য হয়ে নিজেকে ধন্য মনে করি"। আরেক জন সংসদ সদস্য শাহীন বিল্লাহ বলেন"এই অনুষ্ঠানে উপস্থিত হওয়ার পর আমার জ্ঞানের পরিধি আরো একধাপ বেড়ে গেলো" ।

বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া বলেন "সন্তানদের শুধু ডাক্তার, ইনজিনিয়ার বানালে হবে না , তাদের উদ্যেক্তা, ব্যবসায়ীও বানাতে হবে"।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য