Translate

বি এ এফ শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুর এর ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ ডেস্কঃ

গুটি গুটি পায়ে চলতে চলতে আজ ২২ টি বৎসর পেরিয়ে ২৩ এ পদার্পন করল বি.এ.এফ শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুর। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠীত হয়।

ছোট ছোট পাহাড় এবং গজাড়িবন ঘেড়া প্রকৃতির অপার সৌন্দরযের লীলাভূমি বাংলাদেশ বিমান বাহীনি ঘাঁটি পাহাড়কাঞ্চনপুরের ছত্রচ্ছায়ায় বি এ এফ শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুর ১৯৯৭ সালে টাংগাইল জেলার সখিপুর উপজেলায় প্রতিষ্ঠিত হয়ে ২২ বছর যাবৎ পরিচালিত হয়ে আসছে।

দ্বীন মোহাম্মাদ সাব্বির ও ফৈজিয়া হক অপর্ণার সঞ্চলনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন গ্রুপ ক্যাপ্টেন মো. মোখলেছুর রহমান (পি.এস.সি.) অধ্যক্ষ বি.এ.এফ. শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুর। উইং কমান্ডার শামিম আহমেদ, ওসি প্রশাসনিক শাখা বা বি বা ঘাঁটি পা কা পু, ওসি প্রভোষ্ট এন্ড সিকিওরিটি স্কোয়ার্ডন, বা বি বা ঘাঁটি পা কা পু, ওসি ফিল্ড ইউনিট, বা বি বা ঘাঁটি পা কা পু। উপস্থিত ছিলেন বিএএফ শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুর এর কলেজ এডজুটেন্ট, ফ্লাইট লেফটেনেন্ট মোঃ ইমরান তালুকদার।

উপস্থিত ছিলেন কলেজ ইনচার্জ জনাব কৃষিবিদ বিপ্রদাস শিল অত্র কলেজের সম্মানিত শিক্ষক শিক্ষিকা মণ্ডলী এবং স্কুল ও কলেজ শাখার শিক্ষার্থী বৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরয়ান থেকে তিলাওয়াত করা হয় তিলাওয়াত করছেন অত্র কলেজের দ্বাদশ প্লাটিপাস শাখার শিক্ষার্থী মোঃ তাওহিদুল ইসলাম।

এরপর বি এ এফ শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুর এর তারূণ্যদীপ্ত মেধাবী শিক্ষার্থীদের পরিবেশনায় ইসলামী সংগীত পরিবেশিত হয়।

শুরুতেই একটি হামদ পরিবেশনা করে দ্বাদশ মানবিক শাখার শিক্ষার্থী সায়মা খানম নেলী
এবং আরো একটি ইসলামী সংগীত পরিবেশনা করে দ্বাদশ মানবিক শাখার আরেকজন শিক্ষার্থী নিপা খান।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে, কলেজ সম্পর্কে স্মৃতীচারণ ও পরিচিতি মূলক বক্তব্য দেন অত্র কলেজের সম্মানীত কলেজ ইনচার্জ কৃষিবিদ বিপ্রদাস শিল। এসময় তিনি বিগত দিনে কলেজের সাফল্যের পেছনে যাদের অবদান ছিল তাদের কথা কতজ্ঞতার সাথে তুলে ধরেন। এবং সকল পরীক্ষায় ও প্রতিযোগীতায় নিজেদের সাফল্য তুলে ধরেন।

সবশেষে বিএএফ শাহীন কলেজের সর্বাঙ্গীন মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠীত হয়।
দোয়া পরিচালনা করেন বিএএফ শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুর এর সম্মানীত সিনিওর শিক্ষক জনাব আব্দুল মালেক মিয়া।
সবাইকে ধন্যবাদ দিয়ে ও কলেজের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে উপস্থাপক দ্বয় অনুষ্ঠান সমাপ্ত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ