Translate

ঠাকুরগাঁওয়ের গুজব প্রতিহত করতে শিক্ষার্থীদের শপথ গ্রহন

মোঃ মাহিন সরকার শিশু বার্তা প্রতিনিধি, ঠাকুরগাঁওঃ

ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আর কে স্টেট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ২৯ জুলাই সোমবার সকাল ১০ টায় অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো:মাহফুজুল ইসলামের উপস্থিতিতে পিটিতে গুজব বিষয়ে সচেতনতার কার্যক্রমের অংশ হিসেবে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম স্বপন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার,আল আসাদ মো:মাহফুজুল ইসলাম বলেন, শিল্প বিপ্লবের এই সময় কোন আলোকিত শিক্ষার্থী গুজবে কান দিতে পারে না। তিনি গুজবকে শামসুর রহমানের কবিতা “পন্ডশ্রম” এর আলোকে’ চিলের কান নেয়ার’ সাথে তুলনা করেন। ছেলে ধরা গুজব যারা ছড়াচ্ছে তারা দেশের শত্রু। কোথাও কোন নারী উত্ত্যক্ত করার ঘটনা দেখতে পেলে ও জানতে পারলে তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেওয়ার আহবান জানান ।

‘ছেলে ধরা নিছকই গুজবে’ এসবে কান না দেওয়ার জন্য তিনি সকলকে অবহিত করেন । গুজব, কুসংস্কার বা অহেতুক মিথ্যা প্রচার ও রটনার বিরুদ্ধে আর কে স্টেট বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তার জন্য প্রধান শিক্ষকসহ সকলকে ধন্যবাদ জানান অতিরিক্ত পুলিশ সুপার। এসময় স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ সহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ