Translate

জামালপুরে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু


মোঃ মাহফুজুল হক (তুষার), জামালপুর প্রতিনিধিঃ জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলায় জিঞ্জিরাম নদীতে ডুবে রাব্বী ও রায়হান নামে ছয় বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১০ আগস্ট) সন্ধ্যায় দেওয়ানগঞ্জ উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নের চখারচর গ্রামে জিঞ্জিরাম নদীতে এ ঘটনা ঘটে। নিহত রাব্বী জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নের চখারচর গ্রামের শেখ ফরিদের ছেলে এবং রায়হান পার্শ্ববর্তী বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের টালিয়াপাড়া গ্রামের মো. কামরুজ্জামান মিস্টারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, রাব্বী ও রায়হান সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। তাদের মধ্যে রায়হান ঈদ উপলক্ষে চখারচর গ্রামে নানাবাড়ি বেড়াতে গিয়েছিল। শনিবার সন্ধ্যা ৬টার দিকে রাব্বী ও রায়হান বাড়ির পাশের জিঞ্জিরাম নদীর পাড়ে খেলতে গিয়ে দু’জন নদীতে পড়ে পানিতে ডুবে যায়। কিছুক্ষণ পর তাদের মরদেহ ভেসে ওঠে।

এ সময় স্থানীয় শত শত লোক ভিড় করেন। পরে তাদের স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। স্থানীয় ইউপি সদস্য মো. আইয়ুব আলী , রাব্বী ও রায়হান সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।দু’জনই দরিদ্র পরিবারের সন্তান। রাব্বীর বাবা-মা ঢাকায় কাজ করে জীবিকা নির্বাহ করে। পানিতে ডুবে শিশু দুইটির মর্মান্তিক মৃত্যুতে তাদের পরিবারের ঈদ আনন্দ মাটি হয়ে গেছে।


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ