Translate

পঞ্চগড়ের দেবীগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


দৈনিক দৃষ্টি প্রতিদিন ডেস্কঃ
পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বুড়ি তিস্তা নদীর পানিতে ডুবে আব্দুল্লাহ (৯) ও শাওন ইসলাম (৮) দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন দেবীগঞ্জ পৌরসভার সবুজপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে মো. আব্দুল্লাহ ও একই উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া এলাকার আলিউল ইসলামের ছেলে শাওন ইসলাম। গত শুক্রবার বিকেলে বুড়ি তিস্তা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের ৭ ঘন্টা পর মধ্যরাতে তাদের লাশ উদ্ধার করে স্থানীয়রা।
স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে আব্দুল্লাহ তার মা মিনু আক্তারের সাথে টেপ্রিগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড় াগ্রামে তার নানা বাড়ি এলাকায় এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যান। বিকেলে খুব গরমের মধ্যে মামাতো ভাই শাওনকে নিয়ে পাশের বুড়ি তিস্তা নদীতে গোসল করতে যায় আব্দুল্লাহ। তারপর দীর্ঘ সময় তাদের কোন খোঁজ না পেয়ে পরিবারের লোকজন খোঁজা খুঁজি করতে শুরু করে। এক পর্যায়ে তারা বুড়ি তিস্তা নদীর সেতু সংলগ্ন পাড়ে আব্দুল্লাহ ও শাওনের কাপড় ও জুতা পড়ে থাকতে দেখে। পওে নদীর ওই স্থানে নেমে খোঁজা খুঁজি শুরু কওে তারা। বিকেল ৫ টা থেকে প্রায় ৭ ঘন্টা চেষ্টার পর রাত ১২ টায় জাল ফেলে তাদের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। স্থানীয়রা ধারণা করছেন গোসলের এক পর্যায়ে গভীর পানির পাকে পড়ে ডুবে গেছে তারা।
দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার নদীর পানিতে ডুবে ওই দুই শিশুর মৃত্যুও বিষয়টি নিশ্চিত কওে বলেন, নিহত ওই দুই শিশু নদীতে গোসলের এক পর্যায়ে ডুবে গেছে বলে আমরা ধারণা করছি। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ