Translate

শিশু খাদিজা’কে বাঁচাতে পরিবারের সাহায্যের আবেদন


শাহরিয়ার হাসিব, শিশু বার্তা প্রতিনিধি, বগুড়াঃ
বগুড়া সদরের এরুলিয়া জিলাদার পাড়ার মো: শুকুর আলী আর মোছা: স্বপ্না বেগমের কোল জুড়ে আসে ৮ মাসের শিশু খাদিজা। খাদিজা পরিবারের ২য় সন্তান। খাদিজার জন্ম হয় এ বছরের জানুয়ারী মাসে সিজারিয়ান ডেলিবারির মাধ্যমে। জন্মের পর থেকে স্বাভাবিক ছিল, খাদিজার মাথার।
জন্মের দু’মাস পর থেকে দিন বাড়ার সাথে বাড়তে থাকে খাদিজার মাথার অংশ। সরজমিনে জানা যায়, অসুস্থ খাদিজা বিছানায় ঘুমাচ্ছিল।বাড়িতে প্রবেশ করার পরই খাদিজার বাবা বাবা চিন্তিত কন্ঠে বলেন, আমার মেয়ে জন্মের পর সুস্থ ছিল। কিন্ত দু’মাস পর থেকেই মেয়ের মাথার অংশ দিন দিন বড় হতে থাকে। বগুড়ার অনেক ডাক্তারের কাছে গিয়েছিলাম। কিন্ত ডাক্তাররা বলেছেন বাংলাদেশে নাকি আমার মেয়ের চিকিৎসা করানো সম্ভব না। আমার প্রতিবেশীরাও বলেছে যে মাদ্রাজ (ভারতে) গেলে চিকিৎসা করানো সম্ভব হবে। এবং সুস্থ হবে। কিন্ত, চিকিৎসার জন্য প্রায় ৩ লক্ষ টাকার প্রয়োজন।
 খাদিজার বাবা পেশায় একজন রিক্সাচালক। যেখানে “নূন আনতে পান্তা ফুরায়”। ৩শতক ভিটেমাটি ছাড়া আর কিছুই নেই। সেখানে খাদিজার চিকিৎসা করব কিভাবে। তিনি সমাজের বিত্তবান এবং মানবসেবীদের কাছে মেয়ে চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন করছেন।সকলের সহযোগীতা পেলে খাদিজাকে বাঁচানো সম্ভব হবে।
খাদিজার জন্য সাহায্যে পাঠাতে
বিকাশ: ০১৭৩৮-৩৩৭৬৬২,
হিসাব নাম: Md. Shukur Ali Ziladar. সোস্যাল ইসলামী ব্যাংক হিসাব নং: ৯৯০২১০০১৭৯০৫৬.

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য