Translate

ঝিনাইদহে কিশোর গ্যাংয়ের হাতে স্কুলছাত্র নিহত




আজমির তরু, শিশু বার্তা প্রতিনিধি, ঝিনাইদহ  
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সাদেকপুর বিলের মধ্যে জুয়েল শেখ নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। যাদেরকে কিশোর গ্যাংয়ের সদস্য বলছেন স্থানীয়রা। গ্রেফতারকৃতরা হলেন- রাতুল জোয়ার্দার ও সাগর শেখ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত রক্তমাখা ছোরা, স্কুলছাত্রের জামা-কাপড়সহ বেশ কিছু আলামত উদ্ধার করেছে পুলিশ।

 বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ১৬৪ ধারায় জবানবন্দির জন্য বৃহস্পতিবার তাদের আদালতে নেয়া হয়েছে। গ্রেফতার রাতুল জোয়ার্দার নিহত জুয়েলের সহপাঠী ও সাগর শেখ একাদশ শ্রেণির ছাত্র। তাদের দুজনের বাড়ি উপজেলার সাদেকপুর গ্রামে।

স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যায় বাজারে কেরাম খেলার সময় জুয়েলকে ডেকে নিয়ে যায় রাতুল জোয়ার্দার। এর কিছুক্ষণ পর হত্যাকাণ্ডের শিকার হয় জুয়েল। কেরাম খেলা ও প্রেমঘটিত কারণে জুয়েল কে কুপিয়ে হত্যা করা হয়েছে। তারা এলাকায় ছোটখাটো অপরাধে জড়িত। কিশোর গ্যাং গড়ে এলাকায় নানা অপরাধ করছে এসব স্কুল-কলেজের ছাত্ররা। এর আগে বুধবার রাত ৮টার দিকে উপজেলার সাদেকপুর গ্রামের মাঠের বিল থেকে অষ্টম শ্রেণির ছাত্র জুয়েল শেখের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 নিহত জুয়েল বেনিপুর হাই স্কুলের ছাত্র এবং সাদেকপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

শৈলকুপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, কিশোর গ্যাং নয়, বন্ধুদের মধ্যে ছোটখাটো বিরোধের জেরে স্কুলছাত্র জুয়েল শেখ হত্যাকাণ্ডের শিকার হয়েছে। গ্রেফতারকৃতরা জুয়েল হত্যাকাণ্ডে জড়িত বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে। জবানবন্দি রেকর্ড করার জন্য তাদের আদালতে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ