Translate

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা কর্তৃক বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনকে সম্মাননা



সৈয়দ আবুল হাসনাত জিসান,শিশু বার্তা প্রতিনিধি, চট্টগ্রামঃ
ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে চট্টগ্রামের শিল্পকলা একাডেমীতে ২৭ই নভেম্বর রোজ বুধবার সকাল ৯ঘটিকা হইতে রাত ৯ঘটিকা পর্যন্ত ঝাকজমকপূর্ণ এক বিশাল অনুষ্ঠানের আয়োজন করা হয় উক্ত অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক ও আর্তমানবতায় নিয়োজিত সংগঠনগুলি স্টল দিয়ে মেলা উদযাপন করেন।
 স্টলে ছিল জ্ঞানমূলক বিভিন্ন ছড়া কবিতা ও ইতিহাসের বই,শিশুদের খেলনা এবং বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের ৬৪টি জেলার ৬৪ টি সামাজিক সংগঠনকে মানবতার সেবায় অগ্রাধিকার রাখায় সম্মাননা স্মারকে ভূষিত করেন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা সংগঠনটির নেতৃবৃন্দ।
তারই ধারাবাহিকতায় বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন মানবতার তরে বিশেষ অবদান রাখায় বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা এর পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন এর নেতৃবৃন্দ।
 বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য ও কেন্দ্রীয় পরিচালক সাংবাদিক এম,এ,আশরাফ , উৎপল কুমার দাস এবং চট্টগ্রাম শাখা কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা তাহমিনা আক্তার।
"বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশন " কে সম্মাননা স্মারক প্রদান করায় "ইচ্ছা মানব উন্নয়ন সংস্থাকে" ধন্যবাদ জ্ঞাপন করেন "বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের" প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোহাম্মদ আলী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ