Translate

সৈয়দ নজরুল ইসলাম কলেজে পালিত হল জেল হত্যা দিবস




তানজিম আশরাফ রাতুল , শিশুবার্তা প্রতিনিধি, ময়মনসিংহঃ
‌৩রা নভেম্বর, জেল হত্যা দিবস উপলক্ষ্যে ময়মনসিংহ শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজ এর আয়োজনে শোক র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শোক র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও কলেজ গভর্নিং বডির সভাপতি জনাব মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান জনাব ইউসুফ খান পাঠান।সভাপতি হিসেবে ছিলেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব ড.এ.কে.এম আবদুর রফিক।

শুরুতেই কলেজ প্রাংগন থেকে ছাত্র-ছাত্রীদের নিয়ে শোক র‍্যালি করা হয় এবং শহীদ সৈয়দ নজরুল ইসলামের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।অতঃপর কলেজ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সেসময় বক্তারা জেল হত্যা দিবস সম্পর্কে বিস্তর আলোচনা করেন।

জেলা প্রশাসক মহোদয় তাঁর বক্তব্যে বলেন,১৯৭৫ সালের ১৫আগস্ট ও ৩রা নভেম্বর এই দুটি তারিখের কলঙ্কজনক ঘটনাগুলো না ঘটলে বাংলাদেশ আজ আরো অনেক এগিয়ে থাকতো। এছাড়াও এই ধরনের আয়োজনের জন্য অধ্যক্ষ মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে এমন আয়োজন করতে পরামর্শ দেন, তার সাথে সব ধরনের সহোযোগিতার আশ্বাস দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ