Translate

শিশু বার্তার ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত





সাকলাইন শিহাব,শিশু বার্তা প্রতিনিধিঃ

ব্যপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে আনন্দমুখর পরিবেশে  পালিত হলো দেশের জনপ্রিয় শিশুতোষ অনলাইন ভিত্তিক বাংলা সংবাদ মাধ্যম ও শিশুতোষ ম্যাগাজিন  শিশু বার্তা এর ১ম বর্ষপূর্তি অনুষ্ঠিত। শিশুতোষ পত্রিকাটির  সাফল্যের ১ম বছর পেরিয়ে ২য় বর্ষে পদার্পন উপলক্ষ্যে শিশু বার্তা উৎসব অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর ২০১৯ সোমবার পত্রিকার সম্পাদকের নিজ জেলা সিরাজগঞ্জে এই প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । ডা.মোঃ হাবিবে মিল্লাত মুন্নার নিজ বাসভবনের গ্রাউন্ড ফ্লোর হল রুমে বেলা ৩টায় এই প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য  অধ্যাপক ডা. মোঃ  হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথির আসন আলংকিত করেছিলেন সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান জনাব রিয়াজ উদ্দিন। স্রিরাজগঞ্জ প্রেদক্লাবের সবাপতি ও পৌরসভার প্যানেল মেয়র-১ জনাব হেলাল উদ্দীন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জনাব একরামুল হক । সিরাজগঞ্জ  পৌরসভার প্যানেল মেয়র-৩ রুমানা রেশমা, সদর উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্ট বিএনসিপি সিরাজগঞ্জ প্রদেশের মাননীয় উপদেষ্টা জনাব শিউলি আক্তার।  অনুষ্ঠানের সভাপতিত্ত্ব করেন  শিশু বার্তা' পত্রিকার সম্পাদক দ্বীন মোহাম্মদ সাব্বির। 
অনুষ্ঠানের সঞ্চালনা করেন, বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্ট বিএনসিপি সিরাজগঞ্জ প্রদেশের শিক্ষা মন্ত্রী এলিজা পারভীন আলো। 

অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত, শিশু বার্তার বিজয় ও বিজয় ও বর্ষপূর্তি সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়। শিশু সংগঠনের নেতৃবৃন্দ শিশু বার্তার প্রতিষ্ঠা বারষিকীতে শূভেচ্ছা বক্তব্য প্রদান অরেন । অতিথিবৃন্দ দিকনির্দেশনা মূলক আলোচনা ও  উৎসাহ প্রদান করেন । এবং কেক কর্তনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি  হয়।
 
প্রধান অতিথির বক্তব্যে ডাঃ হাবিবে মিল্লাত বলেন,  সকলকে নিজ নিজ অবস্থান থেকে দেশকে ভালোবাসতে হবে । দেশের জন্য কাজ করে যেতে হবে। সবাইকে একই কাজ কাজ করতে হবে এমনটিই নয়। আলোকিত বাংলাদেশ গঠনে শিশু বার্তার এই উদ্যোগর তিনি প্রসংশা করেন। আগামীতে শিশুদের উদ্যোগ গুলোতে পাশে থাকার কথা জানান তিনি।


এ সময় উপস্থিত ছিলেন দৈনিক কলম সৈনিক পত্রিকার নিউজরুম এডিটর ও শিশু বার্তার উপদেষ্টা সদস্য  ইউসুফ দেওয়ান রাজু , ইনডিপেনডেন্ড টিভির জেলা প্রতিনিধি ও সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সাধারন সম্পাদক  দিলীপ গৌড়  ও সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি রিংকু কুন্ড প্রমূখ।
এছাড়াও আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।  এতে অংশ নেয় বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্ট বিএনসিপি ও ন্যাশনাল চিল্ডেন'স টাস্ক ফোরস এন সিটীএফ এর মত  জেলার বিভিন্ন শিশু সংগঠনের নেতৃবৃন্দ।   

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন শিশুর আলো ফাউন্ডেশন । 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ