Translate

সিরাজগঞ্জের ইছামতিতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ (ভিডিও সহ)


দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ননীগোপাল ভদ্র 
স্মৃতি পরিষদের শিক্ষা উপকরণ বিতরণ



মোঃ রিফাত খান,স্টাফ রিপোর্টারঃ 
চর ইসলামপুর ইছামতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ননীগোপাল ভদ্র স্মৃতি পরিষদের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। গতকাল রবিবার সকাল ১০ ঘটিকায় চর ইসলামপুর ইছামতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ননীগোপাল ভদ্র স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা জনাব দীপক কুমার ভদ্র। এ সময় বক্তব্য রাখেন অত্র এলাকার বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আলমাহমুদ খান, ইকবাল হোসেন খান, মো: আমিনুল ইসলাম খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলী আকবর সহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সিরাজগঞ্জ জেলার শিশু কিশোরদের আদর্শ দ্বীন মোহাম্মদ সাব্বির। এছাড়াও আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্ট সিরাজগঞ্জ সিরাজগঞ্জ প্রদেশের গভর্নর দীপংকর ভদ্র দীপ্ত ও স্বরাষ্ট্রমন্ত্রী রিফাত খান। উক্ত অনুষ্ঠানে স্বর্গীয় ননীগোপাল ভদ্র এর স্মৃতিচারণ মূলক আলোচনা করা হয়।

উল্লেখ্য, ১৯৮২ সালে ইছামতি গ্রামের ননীগোপাল ভদ্র বিদ্যালয়টির জন্য নিজস্ব সম্পত্তি থেকে জমি দান করেন এবং বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন।অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে বই, খাতা, পেন্সিল, কলম, রং পেন্সিল ইত্যাদি শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শিক্ষা উপকরণ পেয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে আনন্দ লক্ষ্য করা যায়। এরকম কর্মসূচির ফলে গ্রামের শিশু কিশোররা বিদ্যালয়ের প্রতি আরো বেশি আগ্রহী হবে এমনটাই মনে করেছেন এলাকাবাসী।
ভিডিওঃ 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ