Translate

করোনা সুরক্ষায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে আলোর প্রদীপের সাবান ও স্যানিটাইজার বিতরণ


শাহরিয়ার হাসিব, শিশু বার্তা প্রতিনিধি বগুড়া:
জয় হোক মানবতার এই অঙ্গীকারকে সামনে রেখে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে করোনা সুরক্ষায় হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণুনাশক সাবান,জনসচেতনতায় লিফলেট বিতরণ করেছে আলোর প্রদীপ নামের একটি সামাজিক সংগঠন। গত ২৫ মার্চ এ কর্মসূচী উদ্ভোধন করা হয়।
সামাজিক সংগঠন আলোর প্রদীপ সোনাতলা উপজেলাকে ৬ টি ভেন্যুতে বিভক্ত করে প্রতিটি ভেন্যুতে ৩ জন স্বেচ্ছাসেবকের মাধ্যমে ৫০০ হ্যান্ড স্যানিটাইজার,১০০০ জীবাণুনাশক সাবান,জনচেতনতায় সচেতনতামূলক লিফলেট বিতরণ ও দরিদ্র ভ্যান চালকদের জীবানুনাশক ব্যাবহারের কৌশল শিখিয়েছেন।  

কার্যক্রমের উদ্বোধন করেন সোনাতলা উপজেলার উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ মিনহাদুজ্জামান লীটন, এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র তাহেরুল ইসলাম, কাউন্সিলর নিপুন আনোয়ার কাজল, লেখক ইকবাল কবির লেমন, সোনাতলা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোশারফ হোসেন মজনু, আলোর প্রদীপ সংগঠনের সাবেক চেয়ারম্যান এম এম মেহেরুল প্রমূখ।

এসময় আগত অতিথিবৃন্দ সামাজিক দুরত্বের অংশ হিসেবে শুধু কার্যক্রম উদ্বোধন করে চলে যান। পরবর্তীতে বাকি বিতরণ কার্যক্রম আলোর প্রদীপের স্বেচ্ছাসেবকরা পরিচালনা করেন।

আলোর প্রদীপের এ কার্যক্রমের ৬ টি ভেন্যুর মধ্যে ভেলুরপাড়া ভেন্যুতে আলোর প্রদীপ সংগঠনের সাংগঠনিক সম্পাদক এস এম সামিউল ইসলাম এর, সোনাতলা পৌর অংশ যুগ্ন-সাধারণ সম্পাদক ইমরান হোসেন সজিবের , ঘোড়াপীর ভেন্যু কিশোর দলের আহ্ববায়ক রাকিবুল হাসান রুশাদ, সোনাতলা বড় বাজার সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক রকিবুল হাসান রোকন, আড়িয়াঘাট ও হরিখালি ভেন্যু সাবেক উপ চেয়ারম্যান বাবলা হোসেন এর নেতৃত্বে স্বেচ্ছাসেবক হিসেবে জনসচেতনতায় অংশ গ্রহন করে কোষাধ্যক্ষ মেহেদী হাসান, দপ্তর সম্পাদক বোরহান উদ্দিন হাসিব,আশিক,হানিফ,ইমন,লেমন,আহসান হাবিব রাকিব,জিলানি,সৌরভ,খাইরুল প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য