Translate

শিক্ষা সফর থেকে বাড়ি ফেরা হলো না ৪ জনের

বিশেষ প্রতিনিধি:

শিক্ষা সফর থেকে ফেরার পথে সিরাজগঞ্জের কামারখন্দে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১০ জন ছাত্র। 

রোববার ভোরে উপজেলার তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে সদর থানার এস.আই মাহমুদ হাসান জানান। নিহতরা হলেন, ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার হরিপুর এলাকার মৃত ওসমান আলীর ছেলে ইয়াসিন আরাফাত (২৩), ফেনীর দাগুনভূঁইয়া উপজেলার এনায়েতপুর এলাকার মাও: মো. নুর উদ্দিনের ছেলে খালেদ মাহমুদ (১৮), নেত্রকোনার দূর্গাপুর উপজেলার সদরের মামুনুর রশিদের ছেলে ইমরান হোসেন (১৩) ও একই মাদ্রাসার ছাত্র ইলিয়াস হোসেন (২২) ।  

এস.আই মাহমুদ হাসান জানান, শনিবার উত্তরা পরিবহন বাস রির্জাভ করে ঢাকার তেজগাঁও উত্তর বেগুণবাড়ি এলাকার জামিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক ও ছাত্ররা মিলে নাটোরে শিক্ষা সফরে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে রোববার ভোরে ওই বাসটি ঘটনাস্থলে পৌঁছলে উত্তরাঞ্চলগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খালেদ মাহমুদ ও ইমরান মারা যায়। হাসপাতালে নেয়ার পরে সকাল ৮টার দিকে  ইয়াসিন আরাফাতের মৃত্যু হয়।
আহতদের প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে আনা হলেও পরে স্বজনরা সবাইকে ঢাকায় নিয়ে গেছে। নিহতদের লাশ হাসপাতাল মর্গে রয়েছে। স্বজনদের সংবাদ পাঠানো হয়েছে।   

অপরদিকে, আহত অবস্থায় ঢাকায় নেয়ার পথে মাদ্রাসা ছাত্র ইলিয়াস হোসেনের মৃত্যু হয় বলে জামিয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল আউয়াল জানান। 

এদিকে, বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, দুর্ঘটনার পর চালকরা পালিয়ে গেলেও দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ