Translate

টাংগাইলে চার বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগে ২কিশোর গ্রেফতার

শেখ মাজহারুল ইসলাম সোহান, শিশুবার্তা প্রতিনিধি, টাংগাইলঃ
টাঙ্গাইলের মির্জাপুরে ০৪ বছরের এক শিশুকে যৌন হয়রানির উঠছে দুই কিশোরের
বিরুদ্ধে। অভিযুক্ত দুই কিশোর (১৩) ও (১৪) কে গ্রেফতার করেছে মির্জাপুর থানা পুলিশ।

জানা যায়,গত ২৫ জুন তারিখ ইং বৃহস্পতিবার বিকাল ০৪:০০ টার দিকে বাড়ির পাশে বাবে জান্নাত মাদ্রাসার মসজিদে শিশুটি নামাজ পড়তে গেলে মাদ্রাসার দুই ছাত্র শিশুটিকে নানারকম প্রলোভন দেখিয়ে মাদ্রাসার ভিতরে নিয়ে যায় এবং নিয়ে গিয়ে শিশুটিতে যৌন হয়রানি করে। ঐ সময় শিশুটির চিৎকারে আশেপাশের লোকজনকে দৌড়ে আসতে  দেখে ২ কিশোর পালিয়ে যায়।শিশুটিকে ঘটনাস্থল থেকে গ্রামবাসী উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

পরে ২৯ জুন সোমবার শিশুটির মা বাদী হয়ে মির্জাপুর থানায় দুই কিশোরের নামে যৌন হয়রানির মামলা করেন। অভিযুক্ত দুই কিশোরকে মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের উত্তর নাজিরপাড়া থেকে তাদের গ্রেপ্তার করে করা হয়। গ্রেপ্তারকৃত দুই কিশোর গোড়াই নাজিরপাড়া বাবে জান্নাত মাদ্রাসার ছাত্র বলে জানা গেছে।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, এরকম জঘন্য ঘটনার পর বিষয়টি গ্রাম্য শালিসের মাধ্যমে মীমাংসার জন্য শিশুর পরিবারকে চাপ দেয়া হয় বলে অভিযোগ উঠে। ঘটনাটি জানার পর মির্জাপুর থানা পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পান,এরপর মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমানের নির্দেশে রবিবার রাতে ওই দুই কিশোরকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে।

এ বিষয়ে, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার আদালতের মাধ্যমে দুই কিশোরকে জেলহাজতে পাঠানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য