Translate

সিরাজগঞ্জ সরকারী হাসপাতাল থেকে শিশু চুরি

বার্তা কক্ষ (সিরাজগঞ্জ):
সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব হাসাপাতাল থেকে এক শিশু চুরি হয়েছে। মঙ্গলবার দুপুরে হাসপাতাল থেকে এ শিশু চুরির ঘটনা ঘটে।

হাসপাতালে কর্মরতরা জানান চিকিৎসা নিতে আসা রোগীদের সাথে বেশী পরিমান লোক আসায় এমন অনাকাঙ্খিত ঘটনা ঘটছে। পাশাপাশি রয়েছে নিরাপত্তার অভাব। নিজের সন্তান হারিয়ে আহাজারী করছে শিশুটির মা। আর শিশু চুরির ঘটনায় অন্য শিশুদের স্বজনরাও রয়েছেন শংকায়।

হাসপাতালের ফ্লোরে এভাবেই বিলাপ করছে ২৩ দিনের শিশু মাহিমের মা মঞ্জুয়ারা বেগম। গত ৬দিন আগে শিশুটির ঠান্ডাজনিত সমস্যা নিয়ে সিরাজগঞ্জের) বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব হাসপাতালে আসে। মঙ্গলবার দুপুরে হাসপাতালের বেডে শিশুটিকে অপরিচিত একজনের জিম্মায় রেখে নিচে নামে মঞ্জুয়ারা। কাজ সেরে আবার শিশু ওয়ার্ডে ফিরে দেখেন। তার সন্তান সহ সেই অপরিচিত মহিলাটি আর কোথাও নেই। সন্তানকে হাসপাতালের বেডে দেখতে না পেয়ে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। নিজের সন্তান ফেরত পেতে এখন সকলের দ্বারস্থ্য হচ্ছেন মঞ্জুয়ারা।

নিখোঁজ শিশু সিরাজগঞ্জের উল্লাপাড়ার ভাদালিয়া কান্দি চয়ন তালুকদারে ছেলে মাহিন । হাসপাতাল থেকে শিশু চুরির ঘটনায় হাসপাতালের রোগীদের মধ্যে আতংক বিরাজ করছে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য