Translate

৯৯৯-এ বাবা জানালেন মেয়েকে ধর্ষনের অভিযোগ, ধর্ষক গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক:
৯৯৯-এ ফোন দিয়ে বাবা জানালেন তার শিশু মেয়ের ধর্ষনের অভিযোগ আর সেই অভিযোগের ভিত্তিতে শিশুর ধর্ষককে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ। আটক মো: হাসান আলী (১৭) সদর থানার পুরান ছাতিয়ানতলী গ্রামের নাজমুল হোসেনের ছেলে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, সদর থানার পুরান ছাতিয়ানতলী গ্রামের শাহ আলীর মেয়ে (৮) কে গত শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে একই গ্রামের নাজমুল হোসেনের পুত্র মো: হাসান আলী (১৭) কৌশলে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের কথা কাউকে বলে দিলে ছুরি দিয়ে ধর্ষিতাকে জবাই করে মেরে ফেলা হবে মর্মে ভয়ভীতি প্রদর্শনও করে অভিযুক্ত হাসান। বৃহস্পতিবার (২২ এপ্রিল) আবারও শিশুটিকে কৌশলে নিজ ঘরে ডেকে আনার চেষ্টা করে হাসান। তাৎক্ষণিকভাবে মেয়ের ২ বান্ধবী শিশুটির বাবা শাহ আলীকে বিষয়টি জানায়। শিশুটির বাবা শাহ আলী তখন ৯৯৯-এ কল করে বিষয়টিকে অবগত করলে তাৎক্ষণিকভাবে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষক হাসান আলীকে গ্রেফতার করে। এসময় তার ঘরে রাখা ছুরিটিও উদ্ধার করে পুলিশ।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, ঘটনাটি ৯৯৯-এ কলের মাধ্যমে জানতে পেরে ধর্ষককে গ্রেফতার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। মামলা প্রক্রিয়া শেষ করে ধর্ষককে জেলহাজতে প্রেরণ করা হবে এবং মেয়েটিকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ