Translate

বগুড়ায় ৭০টি পরিবারকে ইদ উপহার দিল কিশোর-কিশোরীরা

 

হুজাইফা হোসাইন,শিশুবার্তা প্রতিনিধি বগুড়া:
২০১৮ সালে ১৪-১৫ বয়সী কিশোর-কিশোরীদের হাত ধরে আত্মপ্রকাশ করে বগুড়া জেলার সোনাতলা উপজেলার বন্ধু সামাজিক সংগঠন। 

সংগঠনটি শুরু থেকেই বিভিন্ন সামাজিক কাজের সাথে নিজেদের যুক্ত রাখে। তারই ধারাবাহিকতায়  সংগঠনটি সোনাতলা উপজেলার, আগুনিয়াতাইড়,বালিয়াডাঙ্গা,সুজাইতপুর, সুখানপুকুর,কামারপাড়া,শালিখা, বিশুড় পাড়া এবং চমরগাছা গ্রামে পর্যায়ক্রমে ৭০ টি অসহায় পরিবারের মাঝে ইদ উপহার স্বরুপ খাদ্য সামগ্রী প্রদান করেছে।

জানা গেছে, এই কার্যক্রমটিতে প্রথমে সংগঠনের সদস্য এবং শুভাকাঙ্ক্ষীদের আর্থিক সহযোগিতায় ৩০ টি পরিবারকে দেওয়ার কথা থাকলেও পরে টি.এম মেমোরিয়াল একাডেমির প্রতিষ্ঠাতা ড.জিল্লুর রহমান এর সহযোগিতায় ৭০ টি পরিবারকে ইদ উপহার সামগ্রী পৌছাতে সক্ষম হয়েছে সংগঠনটি।

কার্যক্রমটির সমন্বয়ক এবং সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রবিউল ইসলাম শাকিল জানায়, "আমরা সোনাতলা উপজেলার ৮ টি গ্রামের ৭০ টি পরিবারকে ইদ সামগ্রী প্রদান করেছি এবং এই কার্যক্রমটি প্রতি বছর ইদ-উল-ফিতর উপলক্ষে চলতে থাকবে এবং আমাদের চেষ্টা থাকবে পরিবার সংখ্যা বাড়ানো"

এই কার্যক্রমটিতে স্বতঃস্ফূর্ত ভাবে উপস্থিত ছিলেন,
 মুছাদ্দিকুল ইসলাম মাহিম,জাহিদ হাসান, জি.এম মুশফিকুর রহমান, নাজিফা আনোয়ার, আদ্রিজা আহমেদ রিম্পী, লিথিন,মিঠু,বিপুল, পল্লব,ক্লান্তি, মরিন, সিয়াম, রিয়া,জামিয়া, শাওন,কুহেলী,মিতু, আখি, আরিফা,সুমাইয়া এবং তৃষা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ