Translate

প্রেমিকের ছুরির আঘাতে নবম শ্রেণির ছাত্রী নিহত (ভিডিও)

বার্তা কক্ষ (সিরাজগঞ্জ): সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরির আঘাতে প্রেমিকা নিহত হয়েছে। এ ঘটনার পর থেকেই প্রেমিক পলাতক রয়েছে।সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নবম শ্রেণির ছাত্রী পুজা সরকার (১৫) ওই গ্রামের পবিত্র সরকারের একমাত্র মেয়ে।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সাথে পুজা সরকারের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো। হঠাৎ কয়েকদিন যাবৎ তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি চলছিলো এবং পুজার অন্যত্র বিয়ের ব্যাপারে পুজার বাবা সিদ্ধান্ত নিলে প্রেমিক সঞ্জয় সরকার (১৮) ক্ষিপ্ত হয়ে সোমবার সকালে পুজা তার বাড়ীর উঠানে কাজ করছিল এমন সময় পিছন থেকে ধারালো ছুরি দিয়ে তাকে উপযুপুরি আঘাত করতে থাকে সঞ্জয়। আঘাতের একপর্যায় পুজা মাটিতে লুটে পরে। পুজার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দ্রুত হাসপাতালে নেয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই পুজা মারা যায়। এসময় সঞ্জয় তার শরীরেও ঐ ছুরি দিয়ে আঘাত করে আহত হয় এবং ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।

ওসি আরও বলেন, নিহতের মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে। এ ঘটনায় পুজার বাবা পবিত্র সরকার বাদি হয়ে একটি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য