Translate

পটুয়াখালীতে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বিন্যাস ফাউন্ডেশনের মেহেদী উৎসব

শিশু বার্তা ডেস্ক:

পটুয়াখালীর কলাপাড়ার নাচনাপাড়া এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য মেহেদী উৎসব এর আয়োজন করে 'বিন্যাস ফাউন্ডেশন' নামে একটি স্বেচ্ছাসেবি সংস্থা।

সংস্থাটির ফাউন্ডার এন্ড সিইও মাসুম বিল্লাহ বলেন, "সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই আমাদের এই আয়োজন। এসব ছোট্ট শিশুদের হাতকে মেহেদীর রঙ এ রঙিন করতে এবং তাদের মুখে একটু হাসি ফুটিয়ে ঈদ উৎসবটি আরো আনন্দময় করে তুলতেই 'বিন্যাস ফাউন্ডেশন' ও আরো কয়েকটি সংগঠনের উদ্যােগে আমাদের এই 'মেহেদী উৎসব'।" 

উৎসবে উপস্থিত ছিলেন 'বিন্যাস ফাউন্ডেশন' এর কো-ফাউন্ডার জুবায়ের প্রিন্স, হেড অব হিউম্যান রিসোর্স প্রমিতা মুমু, হেড অব অপারেশন আমিনুল ইসলাম মাহিম, প্রোজেক্ট কো-অর্ডিনেটর মনোজ চন্দ্র পাল ও মেহবুবা তিমা এবং বিন্যাসের বেশ কয়েকজন ভলান্টিয়ার। মেহেদী আর্টিস্ট হিসেবে ছিলেন- প্রমিতা মুমু, মেহবুবা তিমা, সিনথিয়া স্বর্না ও ইসরাত জাহান ওইসি। ফটোগ্রাফার হিসেবে ছিলেন মোঃ কায়েস আল আজাদ।

উৎসবটিতে শিশুদের মনে অনেক আনন্দের প্রতিচ্ছবি দেখা যায়। তাদের বাবা মা'র মুখেও হাসির চিত্র ফুটে উঠেছে। কয়েকজন ভাইয়া আপু এসে তাদের হাতে মেহেদী আর্ট করে দিবে এটা তারা কল্পনাও করেনি কখনও। সবমিলিয়ে ঈদ উপলক্ষে এক ভিন্নধর্মী উৎসবমুখর আয়োজন ছিলো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ