Translate

সিরাজগঞ্জে ৬ বছরের শিশুকে ধর্ষণের ১৩ দিন ধর্ষক কিশোর গ্রেপ্তার


বার্তাকক্ষ সিরাজগঞ্জ: 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চরকৈজুরি গ্রামের ৬ বছরের শিশুকন্যা ধর্ষণ মামলার কিশোর আসামী (১৭) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৮ জুলাই) দুপুরে শাহজাদপুর পৌর শহরের মনিরামপুর বাজারের টাউন মসজিদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে চর কৈজুরি গ্রামের আব্দুস সালামের ছেলে। 

শাহজাদপুর থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা কাঞ্চন কুমার প্রামানিক গ্রেফতারের তথ্য নিশ্চিত করে জানান, গত ১৬ জুলাই শুক্রবার বিকেলে দোকান থেকে শিশুটি লাড্ডু ও সিংগারা কিনে বাড়ি ফেরার সময় পথের মধ্যে থেকে তাকে মুখ চেপে ধরে তুলে নিয়ে শিশুটিকে পাশের জনমানবহীন মানবমুক্তি এনজিও সংস্থার মডেল তাঁত কারখানার টয়লেটে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায় কিশোর আসামী (১৭)। এরপর থেকে সে পলাতক ছিল। এ ঘটনার ২দিন পর নির্যাতিতা শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষক নিরবকে একমাত্র আসামী করে শাহজাদপুর থানায় একটি ধর্ষণ মামলা দয়ের করে। 

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, ওই গ্রামের আব্দুস সালামের ছেলে কিশোর আসামী (১৭)  মানবমুক্তি অফিসের কেয়ারটেকার রজব আলীর আশ্রয় প্রশ্রয়ে দিনরাত মানবমুক্তি অফিসে আড্ডা জমিয়ে মাদকদ্রব্য সেবন ও পিকনিকের নামে সাউন্ড বক্স বাজিয়ে নাচ গান করতো। এছাড়া ওই পথ দিয়ে যাওয়ার সময় স্কুল-কলেজের ছাত্রীদের নানা ভাবে উত্ত্যাক্ত ও জাপটে ধরে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করতো। এ বিষয়ে আব্দুস সালামকে অভিযোগ করেও তারা বিচার পায়নি। 


এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ বলেন, ধর্ষক কিশোর আসামী (১৭)  দুপুরে শাহজাদপুর পৌর শহরের মনিরামপুর বাজারের টাউন মসজিদ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। আইন অনুযায়ী তার বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ