Translate

সিরাজগঞ্জে বইবৃক্ষর ২য় বর্ষপূতী ও শিশু কর্ণার উদ্ভোদন

সিরাজগঞ্জ অফিস:

সিরাজগঞ্জে সেচ্ছাসেবা ভিত্তিক বিনামূল্যের বই পড়ার প্লাটফর্ম বইবৃক্ষর ২য় বর্ষপূতী অনুষ্ঠান পালিত হয়েছে। বইবৃক্ষর ২য় বর্ষপূতী উপলক্ষে সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে জেলার শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম প্রাঙ্গনে আলোচনা অনুষ্ঠান, কেক কর্তন ও শিশু কর্ণার উদ্ভোদন করা হয়েছে।

এলিজা পারভিন আলোর সঞ্চালনায়, মুহাম্মদ বিন এমরানের পরিচালনায় অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সরকারি কলেজের সহযোগী অধ্যাপক সায়ীদ আবু বক্কর সিদ্দিক, সহযোগী অধ্যাপক শফিকুল ইসলাম তালুকদার ও সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাংবাদিক দিলীপ কুমার গৌড় ও বই বৃক্ষ সিরাজগঞ্জের অন্যতম সদস্য ওমর ফারুক ডলফিন প্রমুখ।

এসময় সংগিত পরিবেশন করেন বই বৃক্ষর সদস্য তাসমিয়া জান্নাত শার্লি, কবিতা আবৃত্তি করেন বই বৃক্ষ সিরাজগঞ্জ শাখার সদস্য মুহাম্মদ বিন এমরান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিশু বিষয়ক বাংলা সংবাদ মাধ্যম শিশু বার্তার প্রকাশক ও সম্পাদক দ্বীন মোহাম্মাদ সাব্বির, শিশু বার্তার স্টাফ রিপোর্টার ও সেচ্ছাসেবক সাদিয়া ঈমাম শৈলী, বইবৃক্ষ সিরাজগঞ্জের সদস্য ফাতেমা তুজ জান্নাত নূর, জুলফিকার রহমান জনি ও স্থানীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিক সহ অন্যান্যরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ