Translate

মোবাইল গেমস খেলায় বাঁধা : এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

সিরাজগঞ্জ অফিস:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোবাইলে গেম খেলতে নিষেধ করায় মা-বোনের ওপর অভিমান করে মোস্তাকিন মন্ডল (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে শোয়ার ঘরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
 
বিষয়টি নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ন কবির। মোস্তাকিন উপজেলার সড়াতৈল গ্রামের আশরাফ মন্ডলের ছেলে এবং সড়াতৈল মুসলিম উচ্চ বিদ্যালয়ের ছাত্র।


সড়াতৈল মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সড়াতৈল গ্রামের বাসিন্দা প্রতিবেশী আব্দুল মান্নান তালুকদার জানান, মোস্তাকিন বেশির ভাগ সময় মোবাইলে গেম খেলত। ঘটনার আগে তার মা ও বোন তাকে গেম খেলা বন্ধ করে লেখাপাড়া করার জন্য চাপ দেয়। এ নিয়ে মা-বোনের সঙ্গে ঝগড়া করে মোস্তাকিন। এই ঝগড়ার রেশ ধরে সে আত্মহত্যা করে। ১৪ নভেম্বর থেকে তার এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।  

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোস্তাকিনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। রোববার সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ