Translate

চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

নিজস্ব প্রতিবেদক :  চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কর্তন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক এম এ এইচ তুহিন, রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি এ্যাড. আঞ্জুয়ারা পারভিন রত্না সহ সংগঠনের বিভিন্ন বিভাগীয়, জেলা, উপজেলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক এম এ এইচ তুহিন বলেন, চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের লক্ষ্য হত-দরিদ্র ও সুবিধাবঞ্চিত সকল মানুষের কল্যানে ত্যাগ ও মেধাভিত্তিক একটি প্রতিষ্ঠান গড়ে তোলা যা অনুপ্রানিত করবে সবাইকে।

প্রধান অতিথির বক্তব্যে নাটোর-২ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি বলেন, সমাজের হত-দরিদ্র শিশুদের শিক্ষা, স্বাস্থ্য, সমৃদ্ধি উন্নয়নে চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের যে অগ্রযাত্রা তা নি:সন্দেহে প্রসংশার দাবি রাখে | সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বিনামূল্যে শিক্ষা, স্বাস্থ্য, সমৃদ্ধি উন্নয়নে এই সংগঠনটির কার্যক্রম বাংলাদেশে আলোচিত ও অনুকরণীয় হিসাবে পরিচিতি লাভ করবে | 

উল্লেখ্য, চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন সরকার অনুমোদিত সেচ্ছাসেবী অলাভজনক জনকল্যানমুলক সংগঠন। সমাজের হত-দরিদ্র শিশুদের শিক্ষা, স্বাস্থ্য, সমৃদ্ধি স্লোগানকে সামনে রেখে ২০১৮ সালের ১৩ জানুয়ারি চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন প্রতিষ্ঠিত হয় | সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বিনামূল্যে শিক্ষা, স্বাস্থ্য, সমৃদ্ধি কার্যক্রম ও বৃদ্ধাশ্রম কেন্দ্র প্রতিষ্ঠার কাজ এগিয়ে চলছে নানামুখি উদ্ভাবনী প্রকল্প পরিচালনার মধ্য দিয়ে চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন | 

দ্বীন মোহাম্মাদ সাব্বির 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ