Translate

সাফল্যের দ্বিতীয় বর্ষে বাংলাদেশ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন

মো: আসাদুজ্জামান নাদিম: "উন্নয়নের পথে দৃপ্ত শপথে"  এই শ্লোগানকে ধারন করে আর্তমানবতার সেবাকে মূল মন্ত্র করে কাজ করে যাচ্ছে শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ডেলপমেন্ট অর্গানাইজেশন- বিডিও। প্রথম বর্ষপূর্তী ও ২য় বছরে পদার্পণ  উপলক্ষে এক বর্ণাঢ্য এক অনুষ্ঠান করেছে সংগঠনটি । ১৯ ফেব্রুয়ারি (শনিবার) বিকেলে সিরাজগঞ্জ শহরের শেখ রাসেল শহীদ স্মৃতি পৌর পার্কে এ আলোচনা সভা ও কেক কর্তন অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন বিডিও’র সভাপতি কে এম মাহমুদুল হাসান উল্লাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসাবেলা ফাউন্ডেশনের সমন্বায়ক আদনান মুক্তা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বি এল স্কুল এক্স স্টুডেন্ট এসোসিয়েশনের সহ-সাংগঠনিক সম্পাদক হাসান ইশতিয়াক তমাল, শিশুবিষয়ক বাংলা সংবাদমাধ্যম ও জনপ্রিয় শিশু কিশোর ম্যাগাজিন শিশু বার্তার সম্পাদক  ও প্রকাশক দ্বীন মোহাম্মদ সাব্বির সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।


বাংলাদেশ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন-বিডিও’র সভাপতি কে এম মাহমুদুল হাসান উল্লাস বলেন, বাংলাদেশ ডেলপমেন্ট অর্গানাইজেশন- বিডিও "উন্নয়নের পথে দৃপ্ত শপথে"  এই শ্লোগানকে বুকে লালন করে  এগিয়ে যাচ্ছে আপন শক্তিতে। আর্তমানবতার সেবাকে মূল মন্ত্র করে, আমরা আছি সবার পাশে।  বাংলাদেশ ডেেলপমেন্ট অর্গানাইজেশন- বিডিও ১ম বছর শেষ করে ২য় বছরে পদার্পণ। আমাদের এই মঙ্গলময় দীর্ঘ পদযাত্রা যারা পাশে থেকে সহযোগিতা করেছেন তাদের সবাইকে আমার সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। 

উল্লেখ্য, বাংলাদেশ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন-বিডিও ২০২১ সালের ২১শে ফেব্রুয়ারি আর্তমানবতার সেবায় ও সমাজ উন্নয়নের ব্রত নিয়ে যাত্রা শুরু করে । গত এক বছরে সংগঠনটি জলবায়ু পরিবর্তন, অসহায় মানুষের সেবা, দরিদ্র মানুষের উন্নয়ন ও নানা সামাজিক সমস্যার প্রতিকারে কাজ করেছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ