Translate

৩ মাসের শিশুকে আছড়ে হত্যা: পিতাকে গ্রেফতার করেছে র‍্যাব

সিরাজগঞ্জ অফিস:

সিরাজগঞ্জের সলঙ্গায় নেশাগ্রস্ত বাবার হাতে রাইসা নামের ৩ মাসের এক শিশুর হত্যার ঘটনায় ঘাতক পিতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।


বুধবার রাতে জেলার সলঙ্গা থানার রামারচর গোজা ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রঞ্জু মিয়া ঐ থানার চৌবিলা গ্রামের আব্দুর রহিমের ছেলে।


র‌্যাব-১২ মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, বুধবার দুপুরে চাঞ্চল্যকর শিশু হত্যার ঘটনায় মামলা দায়েরের পর মূল আসামি ঘাতক পিতাকে গ্রেফতার করতে অভিযানে নামে র‌্যাব-১২ সদস্যরা। ঐদিন রাতেই জেলার সলঙ্গা থানার রামারচর গোজা ব্রিজ এলাকা থেকে ঘাতক পিতা রঞ্জু মিয়াকে গ্রেফতার করা হয়। তাকে সলঙ্গা থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে।


এর আগে, পারিবারিক কলহের জেরে সলঙ্গা থানার চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জু মিয়া স্ত্রী জান্নাতির সাথে দীর্ঘদিন পৃথক থাকার পরে পারিবারিক আলোচনার মাধ্যমে গত মঙ্গলবার রাতে স্ত্রী জান্নাতিকে শিশু সন্তানসহ নিজ বাড়িতে নিয়ে আসেন। বুধবার দুপুরে শিশু সন্তানকে ঘরে ঘুমিয়ে রেখে জান্নাতি খাতুন গোসল করতে যায়। এ সুযোগে রঞ্জু মিয়া শিশু রাইসাকে কোলে তুলি নিয়ে মাটিতে ফেলে দিয়ে পা দ্বারা লাথি মারে। এতে ঘটনাস্থলেই শিশু রাইসা মারা যায়। এদিকে ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে এলাকাবাসী রাইসার দাদা, দাদী ও ফুফুকে আটক করে সলঙ্গা থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এব্যাপারে রাতেই থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।#


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ