Translate

টাংগাইলে দুই শিশুর মৃত্যু : মায়ের দিকে অভিযোগের তীর

টাঙ্গাইল প্রতিনিধিঃ 

টাঙ্গাই‌লের ভুঞাপু‌রে দুই সন্তানের মৃত্যুর ঘটনায় এবার অভিযোগের তীর উঠেছে মায়ের বিরুদ্ধে। ঘটনা সূত্রে জানা যায়,ঘ‌রের ভিতরে নিহত দুই শিশু সন্তানের পাশেই আহত অবস্থায় পরে ছিলেন মা। তবে নিহতের বাবা ইউসুফের দাবি এটি হত্যা। 

রোববার(২৪ এপ্রিল) টাঙ্গাইলের ভুঞাপুরে নিকরাইল ইউনিয়নের পূর্নবাসন এলাকায় এই ঘটনা ঘ‌টে।নিহতরা হলো সা‌জিম (৬) ও তার ভাই সা‌নি (৪ মাস)।

এ ঘটনায় আত্নহত্যার চেষ্টা করেছে অভিযুক্ত মা শাহিদা বেগম।পরে আহত অবস্থায় তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হয় । রোববার দুপু‌রে উপ‌জেলার নিকরাইল ইউ‌নিয়‌নের এক নম্বর পুনর্বাসন এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতদের নানি সূর্য বানু জানান, সকালে ঘুম থেকে ওঠে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন তিনি। কোনো শব্দ না পেয়ে মেয়ের জামাইকে ফোন করেন। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে তিনি দেখতে পান দুই নাতী মারা গেছে ও মেয়ে রক্ত মাখা অবস্থায় পরে আছে খাটের ওপর। পরে সবার সহযোগিতায় তাকে হাসপাতালে পাঠানো হয়।

স্বামী ইউসুফ বলেন, আমার কেউ রইলো না। ছেলে দুটোকে হত্যা করে ফেললো। আমি এর বিচার চাই।

টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ব‌লেন, ‘পারিবারিক কলহের জেরে বেশ কিছুদিন আগেই দুই ছেলেকে হত্যা করতে চেয়েছিল মা শাহিদা বেগম।

তিনি আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন যে, তিনি ছেলে দুটিকে বালিশ চাপা দিয়ে হত্যার পর চলন্ত ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করতে চেয়েছিলেন। পরে তিনি পাখা ভেঙে নিচে পরে অজ্ঞান হয়ে যান। ’

তিনি আরো বলেন, ‘ঘটনা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে যায় পরে পুলিশ হাসপাতালে একটি টিম পাঠায়। তাকে কেউ এই হত্যার জন্য ইন্ধন দিয়েছি কিনা সেই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। ’

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ