Translate

ইউনিসেফ বাংলাদেশের শুভেচ্ছা দূত হলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মীম (ভিডিও)

সাদিয়া ঈমাম শৈলী: ইউনিসেফ বাংলাদেশের জাতীয় শুভেচ্ছা দূত হিসেবে যোগ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মীম। বৃহষ্পতিবার (১৯ মে) ঢাকার হোটেল সোনারগাঁয়ে চুক্তি সাক্ষরের মাধ্যমে জাতীয় শুভেচ্ছা দূত পদে যোগ দেন তিনি। এসময় জাতিসংঘ শিশু সংস্থা ইউনিসেফ এর পক্ষে উপস্থিত ছিলেন ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি মি. শেলডন ইয়েট।

এসময় ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি শেলডন ইয়েট বলেন, “মীম তার অসীম প্রাণশক্তি দিয়ে বাংলাদেশের সবচেয়ে অবহেলিত শিশু ও নারীদের সুরক্ষিত রাখার দৃঢ় প্রতিশ্রুতি নিয়ে আমাদের সাথে যুক্ত হয়েছেন। প্রতিটি শিশুর অধিকার ও সার্বিক কল্যাণের জন্য তার সঙ্গে কাজ করতে আমরা প্রস্তুুত।”

চুক্তি সাক্ষরের সময় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম বলেন “সারাদেশের শিশুদের জন্য, শিক্ষা, সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যে, ইউনিসেফের সঙ্গে আমি শিশু ও নারীদের অধিকারের জন্য সচেষ্ট দায়িত্ব পালন করব।”

ভিডিও


.যারা নিজেদের জনপ্রিয়তা ও জোরালো কণ্ঠস্বর কাজে লাগিয়ে শিশু অধিকার রক্ষায় কাজ করেন তারাই মূলত ইউনিসেফের শূভেচ্ছা দূত হয়ে থাকেন। মীম ছাড়াও ইউনিসেফের জাতীয় দূত হিসেবে অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমী, ক্রিকেটার সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও বিখ্যাত জাদুকর জুয়েল আইচ যুক্ত আছেন। 

ইউনিসেফের সাথে বিদ্যা সিনহা মীমের এই আগমন শিশু ও নারী অধিকার প্রতিষ্ঠার কাজে নতুন মাত্রা যোগ করবে। সাদিয়া ঈমাম শৈলী শিশু বার্তা ঢাকা। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ