Translate

সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রীর মৃত্যু (ভিডিও)

 

নিজস্ব প্রতিবেদক:

খালাতো ভাইয়ের মোটরসাইকেলে করে অর্ধ-বার্ষিকী পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিদ্যালয়ে যাবার পথে অটোরিকশার সাথে সংঘর্ষে সড়কে ছিটকে পড়ে বালুর ট্রলিতে পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে মেহেরপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীর। রোববার (১২ জুন) সকাল ১০টার দিকে শহরের জেলা পরিষদের সামনে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। 



জানা গেছে, নিহত স্কুলছাত্রী মহুয়া হোসেন তৃষা। তিনি শহরের বামনপাড়ার কাজী মোমিন হোসেনের মেয়ে। কাজী মোমিন জেলা প্রশাসকের গাড়ি চালক। 

কাজী মোমিন জানান, সকালে অর্ধ-বার্ষিকী পরীক্ষার জন্য বিদ্যালয়ে যেতে খালাতো ভাই পলাশের মোটরসাইকেলে রওনা হয় মহুয়া। জেলা পরিষদের সামনে একটি অটোরিকশার সাথে তাদের মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে পলাশ ও মহুয়া সড়কে ছিটকে পড়ে। এসময় পেছন থেকে আসা একটি বালুবোঝাই পাওয়ার ট্রলি মহুয়াকে চাপা দিয়ে চলে যায়। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মহুয়াকে মৃত ঘোষণা করেন এবং পলাশকে হাসপাতালে ভর্তি করেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না করায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ