Translate

হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা সলঙ্গার প্রতিবন্ধি শিশু শাহ আলম (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: সিরাগঞ্জের সলঙ্গার ঘুড়কা ইউনিয়নের প্রতিবন্ধি শিশু শাহ্ আলম (১৫) কে একটি হুইল চেয়ার উপহার দিয়েছে মানব সেবাই স্বপ্ন গ্রুপ নামে একটি মানবসেবামূলক ফেসবুক গ্রুপ। ফেসবুক বন্ধুদের অর্থায়নে বুধবার (০৮ জুন)  সকালে সিরাজগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে তাকে এই হুইল চেয়ার প্রদান করেন পুলিশ সুপার সিরাজগঞ্জ হাসিবুল আলম (বিপিএম) । 


প্রতিবন্ধি শিশু শাহ আলম (১৫) সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়নের আসির আলীর ছেলে। দুই বছর বয়স থেকেই নানা প্রতিবন্ধকতায় কেটেছে দীর্ঘদিন। শাহ আলমের বাবা আছির আলী পেশায় একজন ভ্যান চালক। ভ্যান চালক বাবার সামান্য রোজগারে একটি হুইল চেয়ার কেনাও ছিল সাধ্যের বাহিরে। তার জীবন-যাপন খানিকটা সহজ ও স্বাভাবিক করতে তাকে একটি হুইল চেয়ার প্রদান করেছে মানব সেবায় স্বপ্ন গ্রুপ নামের মানবসেবামূলক একটি ফেসবুক গ্রুপ। হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা শাহ আলম ও তার বাবা।


এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারজানা ইয়াসমিন, ডিআইও সুকুমল দেবনাথ, ডিএসবি শাখার পুলিশ সদস্য শামীম রেজা ও  মানব সেবায় স্বপ্ন গ্রুপের সদস্য ইসমাইল হোসেন , শোয়েব মোহাম্মদ, আব্দুল আলিম, আক্তার হোসেন, আব্দুল মমিন কোলি, পিয়াস, শাহীন ও আব্দুল মালেক সহ অন্যান্যরা।

এভাবেই দরিদ্র পরিবারের সুবিধাবঞ্চিত প্রতিবন্ধি শিশুদেরকে হুইল চেয়ার প্রদান করে ও তাদের পরিবার এর মুখে হাসি ফুটিয়ে যাচ্ছেন সিরাজগঞ্জের মানব সেবায় স্বপ্ন গ্রুপ নামের মানবসেবামূলক একটি ফেসবুক গ্রুপ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ