Translate

শিক্ষার্থীদের মাঝে এক টাকার ফাউন্ডেশনের বৃক্ষ বিতরণ (ভিডিও সহ)


মো: আসাদুজ্জামান নাদিম : 

এক টাকার ফাউন্ডেশনের উদ্যোগে সিরাজগঞ্জের বেলকুচিতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃক্ষ বিতরণ কর্মসূচী পালিত হয়েছে। সোমবার (১১ জুলাই) বিকেলে বেলকুচি উপজেলার  ধুকুরিয়া বেড়া ইউনিয়নের জি এস কে এল হাই স্কুল প্রাঙ্গণে তিনশ বৃক্ষ বিতরণ করা হয়। 

এক টাকার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা প্রকৌশলী মো: ওমর ফারুকের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মানবতার আইকন সাংবাদিক মামুন বিশ্বাস সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

এক টাকার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা প্রকৌশলী মো: ওমর ফারুক বলেন, আমরা আমাদের এই উদ্যোগ আগামীতে আরো সম্প্রসারিত করতে চাই এবং আজকের শিশুদের মাধ্যমে আগামীতে সবুজ বাংলাদেশ বিনির্মাণ করব। 

সাংবাদিক মামুন বিশ্বাস বলেন, এক টাকার ফাউন্ডেশনের এই কর্মসূচী একটি প্রসংশনীয় একটি উদ্যোগ । তিনি আরও বলেন এই শিশুদের মাঝে বৃক্ষ বিতরণের মধ্যদিয়ে শিশুদের মাঝে বৃক্ষরোপন ও পরিবেশ উন্নয়নের চেতনা জাগ্রত হবে বলে আশি আশা করি । 

 ভিডিও :


আলোচনা অনুষ্ঠান শেষে অত্র এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রত্যেক শ্রেনীর প্রথম  স্থান অর্জনকারীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। এক টাকার ফাউন্ডেশনের এই উদ্যোগ শিশুদের মাঝে বৃক্ষ রোপন ও পরিবেশ উন্নয়নের পথে অনুপ্রাণিত করবেন বলে প্রত্যাশা আয়োজকদের। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ