Translate

স্বজনহারা শিশুদের সাথে স্বেচ্ছাসেবকদের মধ্যাহ্নভোজ (ভিডিও সহ)

সিরাজগঞ্জ থেকে আসাদুজ্জামন নাদিম ও মো: শাকিব হাসান:

স্বজনহারা এই শিশুদের কারো বাবা নেই, কারো কারো মা নেই,  কারও আবার বাবা-মা কেউ নেই । তাই ঈদ বা কোনো উৎসবে পরিবারের আদর-স্নেহও মেলে না।  সিরাজগঞ্জ সরকারি শিশু পরিবারের আশ্রিত স্বজনহারা  এমন ৩০ জন এতিম-অনাথ শিশুর মাঝে পারিবারিক স্নেহের পরশ পৌঁছে দিতে ফেসবুক থেকে সংগৃহীত অর্থে এসব শিশুদের নিয়ে মধ্যাহ্নভোজ এর আয়োজন করেছেন সিরাজগঞ্জের একদল স্বেচ্ছাসেবক ।  শুক্রবার (১ লা জুলাই) সিরাজগঞ্জ পুলিশ ক্যাফে রেস্তরায় সেচ্ছাসেবকদের কল্যানে ভালো খাবার ও পরিবারের ন্যয় মমতা পেয়ে যেন অন্যরকম একটি দিন কাটিয়েছে এসব অনাথ শিশু।  

এই শিশুদের সাথে মধ্যাহ্নভোজে অংশ নেয় জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও সুকোমল দেবনাথ,  যমুনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, ডিএসবি শাখার পুলিশ সদস্য শামীম রেজা, গণপূর্ত বিভাগের উপ সহকারি প্রকোৗশলী সোয়েব আহমেদ, এক টাকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা  ইঞ্জিনিয়ার ফারুক, আব্দুল মমিন কলি, পিয়াস আহমেদ, ইসমাইল হোসেন, ফারদিন আহমেদ রানা ও জীবন সহ কয়েকজন সেচ্ছাসেবক। 

পরিবার-পরিজন হারা এই শিশুদের এমনভাবে স্নেহ মমতায় ঘেরা একটি দিন উপহার দেয়ার জন্য আয়োজকদের প্রসংশায় ভাসিয়েছেন অনেকেই । 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ