Translate

মধুপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


টাঙ্গাইল সংবাদদাতা:
টাঙ্গাইলের মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের দক্ষিণ লাউফুলা গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১ জুলাই) আনুমানিক সকাল ১১ টার দিকে বাড়ির পার্শ্ববর্তী ডোবায় মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, স্কুল বন্ধ থাকার কারণে হাফিজুর রহমানের ছেলে জিহাদ (১২) এবং মোস্তফার ছেলে তানভীর (১১) সকাল ১১ টার দিকে তাদের বাড়ির পার্শ্ববর্তী ডোবায় মাছ ধরতে যায়।

এসময় বেশ কয়েকদিন আগে ফসলি জমিতে সৃষ্ট গভীর গর্তে পড়ে গেলে সাতার না জানায় দুইজনেরই মর্মান্তিক মৃত্যু হয়েছে বলেও জানান এলাকাবাসী।

নিহতরা হলো- উপজেলার আলোকদিয়া ইউনিয়নের লাউফুলা গ্রামের মোস্তফা আলীর ছেলে তানভীর (৯) এবং প্রবাসী হাফিজুর রহমানের ছেলে জিহাদ ইসলাম (১২)।

তারা দুজনেই লাউফুলা এলাকায় আনোয়ারা মেমোরিয়াল কিন্ডারগার্টেনের ৫ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

আলোকদিয়া ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, সকালে পরিবারের কাউকে না জানিয়ে বাড়ির পাশে একটি পুকুরে মাছ ধরতে যায় লিমন, তানভীর ও জিহাদ। তাদের মধ্যে তানভীর ও জিহাদ পুকুরে পড়ে গিয়ে ডুবে যায়।

এসময় অপর শিশু লিমন বাড়িতে গিয়ে তার পরিবারকে জানায়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে দুই শিশুকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,পুকুরের পানিতে ডুবে দুই শিশু মারা যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

স্থানীয় এলাকাবাসী জানান,ফসলি জমিতে বেকু দিয়ে গভীর গর্ত করার কারণেই তাদের মৃত্যু হয়েছে।দুই শিশু শিক্ষার্থীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ