Translate

’খেলাধুলা তরূণদের বাল্য বিবাহ, মাদক ও ইভটিজিং থেকে বিরত রাখে’ - কবির বিন আনোয়ার

 বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ফুটবল লীগ-২২ 

উপলক্ষে মতবিনিময় সভা ও ফুটবল বিতরণ অনুষ্ঠিত 

সিরাজগঞ্জ সংবাদদাতা : "মাদক কে না বলি, সুন্দর জীবন গড়ি"  এই শ্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ১ম বিভাগ ফুটবল লীগ -২০২২ উপলক্ষে ক্লাব কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা ও ফুটবল বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ইসাবেলা ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায়,  জেলা ফুটবল এসোসিয়েশন এবং সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুক্রবার( ১ জুলাই)  সকাল ১০টায় সিরাজগঞ্জ অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভা ও ফুটবল বিতরণ অনুষ্টিত হয়েছে।  এসময় সিরাজগঞ্জের ১০ টি ক্লাবকে পাঁচটি করে ফুটবল বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মোহাম্মদ মনির হোসেনের সঞ্চালনায় জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার।

প্রধান অতিথির বক্তব্যে  বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা কোনো বিকল্প নেই। খেলাধুলা করলে  শরীর ও মন ভালো থাকে। এখান থেকে জাতীয় মানের খেলয়ার হওয়ার সুযোগ আছে। খেলাধুলা তরূণদের মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং থেকে বিরত রাখে ।  এবং ভালো সমাজ গঠন করতে হলে খেলাধুলা অনাবশ্যক।

তিনি আরো বলেন, সারা বিশ্বে জনপ্রিয় খেলা ফুটবল। কিন্তু বাংলাদেশ ফুটবল খেলায় পিছিয়ে আছে।এজন্য জেলা পর্যায়ে ক্লাবের ফুটবল খেলোয়াড়দের জাগ্রত করতে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ১ম বিভাগ ফুটবল লীগ -২০২২ এর আয়োজন করছে। এই ফুটবল লীগের মাধ্যমে সিরাজগঞ্জ থেকে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরী হবে। এই ফুটবল লীগ খেলা শুরু হলে তরুণ প্রজন্ম ফুটবলের প্রতি আকৃষ্ট হবে। এতে তরুণ প্রজন্ম লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হবে।ভয়ংকর মাদক থেকে তারা নিজেদের না জড়িয়ে লেখাপড়া ও ক্রিড়া প্রতিযোগিতায় মাধ্যেমে সুন্দর ভবিষ্যতে অগ্রসর হবে। এবং আগামীতে  সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন থেকে  ফুটবল খেলোয়াড়দের সকল প্রকার খেলার সরঞ্জাম দেওয়া হবে বলেও জানান তিনি। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন  সিরাজগঞ্জ জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট লুৎফর নাহার,সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহমেদ, সিরাজগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি কামরুল হাসান হিল্টন , বীর মুক্তিযোদ্ধা গাজী শফিকুল ইসলাম শফি, ও সেসময়ে উপস্থিত ছিলেন  ইসাবেলা ফাউন্ডেশন এর পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য  আদনান মুক্তা, রহমতগঞ্জ ইয়াং এসোসিয়েশন ক্লাবের সাধারণ সম্পাদক ও  সিরাজগঞ্জ ক্রিকেটার্স এসোসিয়েশন এর সভাপতি  মোঃ গোলাম মোস্তফা সোহাগ  প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ