Translate

সিরাজগঞ্জে বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা (ভিডিও সহ)


মো: আসাদুজ্জামান নাদিম, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জে মাদক বিস্তার, বাল্যবিবাহ নির্মূল এবং পারিবারিক নির্যাতন প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ জুলাই (বুধবার) সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে শহরের ভাসানী মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠােনে বিভিন্ন বয়সের কিশোর-কিশোরীদেরর মায়েরা অংশগ্রহণ করেন। 


সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে মতবিনিময় সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর- কামারখন্দ) আসনের সংসদ সদস্য  অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে  রাখেন, সিভিল সার্জন ডাঃ রামপদ রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারহানা ইয়াসমিন, সাবেক নারী সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক মোছাঃ কানিজ ফাতিমা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, সিরাজগঞ্জ  প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, স্থানীয় দৈনিক যুগের কথা প্রত্রিকার সম্পাদক হেলাল উদ্দিন সহ স্থানীয় জন প্রতিনিধি ও নারী অধিকার বিষয়ক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।  


অনুষ্ঠানের প্রধান অতিথি  ডাঃ মোঃ হাবিবে মিল্লাত বলেন, পরিবার এবং শিক্ষা প্রতিষ্ঠানে সুন্দর আচারণের মাধ্যমে কিশোর কিশোরীদের মনে ও মস্তিষ্কে শুদ্ধাচার গড়ে তুলতে পারলে আগামীতে মাদক ও বাল্য বিবাহ মুক্ত সমাজ গঠন করা সম্ভব হবে ।


ভিডিও





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ