বেলকুচিতে কিশোরীকে গণধর্ষন : থানায় মামলা


Admin প্রকাশের সময় : ২১/০৭/২০২২, ৯:৩০ PM
বেলকুচিতে কিশোরীকে গণধর্ষন : থানায় মামলা

মো: আসাদুজ্জামান নাদিম:

সিরাজগঞ্জের বেলকুচিতে গণধর্ষণের শিকার হয়েছে ১২ বছর বয়সি এক কিশোরী। গত  বৃহস্পতিবার (১৪ জুলাই) রাত ২ টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের আজগড়া গ্রামে এই ঘটনা ঘটে। গত ১৫ জুলাই শুক্রবার কিশোরীর মা বাদী হয়ে তিন জনের বিরুদ্ধে বেলকুচি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের  করেছেন।

মামলা সূত্রে জানা যায়, আসামিরা হচ্ছে, বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়ের শোলাকুড়া গ্রামের আব্দুল  কাদেরের ছেলে ইব্রাহিম (২৫), সুলতানের ছেলে নাঈম (২২), মৃত হয়রত আলীর ছেলে মমিন (২০)।

মামলা সূত্র আরও জানায়, ওই কিশোরীর বাবা রিকশাচালক এবং মা গৃহীনি। গত ১৪ জুলাই রাতে কিশোরী  ঘর থেকে হাত মুখ ধুতে বাইরে বের হয়। এ সময় বাড়ির ভিতরে ওতপেতে থাকা ইব্রাহিম নামে এক ব্যক্তি  কিশোরীর মুখ জোরপূর্বক ধরে ৭০০ গজ দুরে  একটি পরিত্যাক্ত  ঘরে নিয়ে যায়। ওই কিশোরী ওই ঘরে নাঈম ও  মমিনকে দেখতে পায়। সেখানে প্রথমে ইব্রাহিম পরে নাঈম ও মমিন তাকে ধর্ষণ করে। ধর্ষনের পর কিশোরীকে হাত মুখ বেধেঁ তাঁর বাড়ির পাশে ব্রিজের নিচে ফেলে রেখে যায়। পরে কিশোরীর পরিবারের লোকজন তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি করে ব্রিজের নিচ থেকে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে বেলকুচি থানার (ওসি) গোলাম মোস্তফা বলেন, কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।