সিরাজগঞ্জের তাড়াশে স্কুল ছাত্রী ধর্ষনের শিকার


Admin প্রকাশের সময় : ০৯/০২/২০২০, ৯:১২ PM
সিরাজগঞ্জের তাড়াশে স্কুল ছাত্রী ধর্ষনের শিকার



স্টাফ রিপোর্টার:

সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকায় এক স্কুল ছাত্রী (১৫) ধর্ষনের শিকার হয়ে মুমূর্ষু অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে তাড়াশ জে.আই কারিগরি বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মেয়েটির পরিবার ও হাসপাতাল সূত্র জানায়, তাড়াশ সদরের পূর্ব ওয়াপদা বাধ এলাকায় বসবাসরত মেয়েটির বাবা ঢাকায় রিক্সা চালান ও মা পার্শ্ববর্তী একটি স্কুলে আয়ার চাকুরি করেন। মেয়েটি তার দাদির সঙ্গে বেশির ভাগ সময় বাসায় থাকতো।

মেয়েটির বাবার অভিযোগ, তার মেয়েকে প্রতিবেশি ভাদাস গ্রামের রফিকুল ইসলামে বখাটে ছেলে তানজীল (২০) স্কুলে যাবার পথে প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। বৃহস্পতিবার বিকেলে বাড়িতে ডেকে এনে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয়। এ সময় সে তা প্রত্যাখান করলে তালজিল জোর করে তাকে ধর্ষন করে। রক্তাক্ত অবস্থায় স্কুল ছাত্রী দৌড়ে বাড়িতে চলে এসে ঘটনাটি তার পরিবারকে জানায়।

পরে পরিবারের লোকজন তাকে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে এ স্কুল ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. রঞ্জন কুমার দত্ত বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ বছর বয়সী ওই কিশোরী ভর্তি হয়। তার নিম্নাঙ্গের ক্ষতে সেলাই দেয়া হয়েছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরেছি। তবে পরিবারের কেউ এখনো অভিযোগ নিয়ে থানায় আসেনি।