কিশোরীকে অপহরন : বাবা-ছেলে গ্রেফতার


Admin প্রকাশের সময় : ১৪/০৮/২০২১, ৯:৩৫ PM
কিশোরীকে অপহরন : বাবা-ছেলে গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে সানজিদা খাতুন (১৬) নামে এক স্কুলছাত্রী অপহরন মামলায় সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জামাল তালুকদার ও তার ছেলে আকাশ তালুকদারকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

আজ বিকেলে শিয়ালকোল ইউনিয়নের বড়হামকুড়িয়া গ্রাম থেকে তাদের গ্রেফতারের পর সিরাজগঞ্জ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার ডিউটি অফিসার এসআই আলিম হুসাইন বলেন, একটি অপহরন মামলায় জামাল তালুকদার ও তার ছেলে আকাশকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের সদর থানায় হস্তান্তর করা হয়। আগামীকাল রোববার সকালে তাদের আদালতে পাঠানো হবে।

মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, অপহ্নত সানজিদা স্থানীয় শিয়ালকোল আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় হতে চলতি বছর এসএসসি পাশ করেছে। তার স্কুলে ও প্রাইভেটে যাতায়াতের পথে বড়হামকুড়িয়া গ্রামের আজিত তালুকদারের ছেলে সাগর তালুকদার প্রেমের প্রস্তাব ও কু প্রস্তাব দিয়ে আসছিলো। ঘটনাটি তার পরিবারকে জানিয়েও কোন কাজ হয়নি। গত ২৯ জুলাই বেলা ১১টার দিকে সানজিদা খাতুন স্কুলে  কাগজ পত্র জমা দিয়ে বাড়ি ফিরছিলো। সে বিলধলি  কামারপাড়া মোড়ে পৌছলে সাগর তালুকদার ও তার সহযোগিরা সানজিদার মুখ চেপে অপহরন করে অজ্ঞাত স্থানে  নিয়ে যায়। ৩০ জুলাই পুলিশ সাগর তালুকদারের বাড়ি থেকে সানজিদাকে উদ্ধার করে।

আজ বিকেলে দুই আসামী সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জামাল তালুকদার ও তার ছেলে আকাশ তালুকদারকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

দ্বীন মোহাম্মাদ সাব্বির:
সিরাজগঞ্জ 
১৪-০৮-২০২১
০১৭০৩০৮৩১১১