সিরাজগঞ্জে কর্মহারা মানুষদের ত্রাণ সহায়তা দিয়েছে একদল তরুণ


Admin প্রকাশের সময় : ০১/০৪/২০২০, ৯:৩২ PM
সিরাজগঞ্জে কর্মহারা মানুষদের ত্রাণ সহায়তা দিয়েছে একদল তরুণ

 বিশেষ প্রতিনিধি:
বর্তমান সময়ের সবচেয়ে বড় সমস্যা করোনা ভাইরাস একটি মহামারীতে রূপ নিয়েছে। বিশ্বের অন্যান্য দেশগুলোর মতো বাংলাদেশেও করোনা ভাইরাস আঘাত হেনেছে। এমতাবস্থায় বাংলাদেশ সরকার সকল শিক্ষা,বানিজ্যিক,শিল্প প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছেন। যার ফলে কর্ম হারা হয়েছেন অসংখ্য দিনমজুর খেটে খাওয়া মানুষ।
এরই প্রেক্ষিতে ১লা এপ্রিল বুধবার সিরাজগঞ্জের একদল তরুণ তাদের নিজেদের উদ্যোগে সদর উপজেলার খোকশাবাড়ি, পাঁচিল, রাণিগ্রাম সহ বেশ কিছু এলাকায় প্রায় ৬০ টি অসহায় দুস্থ পরিবার কে প্রায় ৭দিনের খাবার সামগ্রী বিতরণ করেছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল,পেয়াজ,আলু,ময়দা,সাবান এবং ভোজ্য তেল। এর ফলে উপকৃত হয়েছেন ৬০ টি পরিবারের দুই শতাধিক মানুষ।
ত্রাণ বিতরণকালে এই তরূণরা জানায়, বর্তমান সময়ের অবস্থা বিবেচনা করে তাঁরা কিছু বন্ধুরা মিলে এই উদ্যোগ গ্রহন করেন এবং অসহায় হত দরিদ্র মানুষের জন্য কিছু করার মনস্থীর করেন।এই তরূণরা আরও  বলেন, আমাদের নিজ নিজ অবস্থান থেকে আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি। আমরা সর্বদা তাদের সাথে কাজ করতে প্রস্তুত আছি।

এই পরিবারের মানুষদের সাথে কথা বলে জানা যায়, এসকল খাদ্য সামগ্রী পেয়ে তারা আনন্দিত। এ সময় তারা আরও জানায়, তারা জেলা প্রশাসন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের  কাছ থেকে তারা এ ধরনের সহযোগিতা কামনা করে।
এই ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন মুস্তাক শাহরিয়ার শুভ ,মেহেদী হাসান মুশাইদ.অনিক .সামি.সজীব আহমেদ সহ একদল তরুণ।